উগ্রবাদী বক্তব্য প্রচার : ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তার মুফতি ইব্রাহীম

আগের সংবাদ

সন্ত্রাসে অশান্ত রোহিঙ্গা ক্যাম্প

পরের সংবাদ

তা র কা লা প : ‘নিজেকে নির্দিষ্ট কোনো চরিত্রে বাঁধতে চাই না’

প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাজী নওশাবা আহমেদ। সময়ের ব্যস্ততম এই অভিনেত্রী অভিনয়ের পাশাপাশি সমাজ সচেতনতামূলক বিভিন্ন কাজ করে চলেছেন। তার ব্যস্ততা ও অন্যান্য প্রসঙ্গ নিয়ে কথা বললেন ভোরের কাগজের সঙ্গে। সাক্ষাৎকার : শাহনাজ জাহান
বর্তমান ব্যস্ততার খবর জানতে চাই?
সম্প্রতি ‘আফিয়ার গল্প’ নামের একটি ওভিসি করেছি। এটি বাঁচাও নামের একটি সোশ্যাল টেওয়ার্ক অ্যাপের ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হয়। এটি একটি সচেতনতামূলক অ্যাপ। এছাড়া ‘অদৃশ্যতা’ নামের একটি পথনাটকে কাজ করছি, যার প্রদর্শনী ১ অক্টোবর। এতে আমার সঙ্গে কাজ করছেন থিয়েটারের ক’জন তরুণ শিল্পী।
ওটিটি প্ল্যাটফর্মে কাজ করছেন কি?
হ্যাঁ বেশকিছু ওয়েব সিনেমাতে কাজ করছি। এর মধ্যে ‘সব দোষ সোমার’ সিনেমায় আমি ১০ম শ্রেণির এক ছাত্রীর ভূমিকায় অভিনয় করেছি। এই গল্পে মফস্বলের এক তরুণীর সংগ্রামের কথা বলা হয়েছে। এছাড়া কাজ করেছি ‘পাপ বাজার’, ‘ডোম’, ‘দোলাচল’ নামের ওয়েব সিনেমাতে।
সিনেমাতে দেখা যাবে কি?
হ্যাঁ আগামী ১৫ অক্টোবর আমার অভিনীত ‘চন্দ্রাবতী কথা’ নামের একটি সিনেমা রিলিজ হচ্ছে। এই সিনেমা নিয়ে শুধু এইটুকু বলব, এর আগে এ ধরনের কাজ খুব একটা হয়নি। তাই বাংলাশের দর্শকের জন্য এটি একটি চমকপ্রদ সিনেমা হতে যাচ্ছে। আমি এই সিনেমা নিয়ে বেশ আশাবাদী। এছাড়া অরন্য মামুন পরিচালিত ‘অমানুষ’, ওয়াহিদ তারেকের ‘আলগা নোঙর’সহ বেশকিছু কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছি।
স্বপ্নের কোনো চরিত্র আছে কি?
আসলে আমি সব চরিত্রই করতে চাই। নিজেকে নির্দিষ্ট কোনো চরিত্রে বাঁধতে চাই না। তবে হ্যাঁ আমি কমেডিয়ান চরিত্রে এখনো কাজ করিনি তাই এটার প্রতি দুর্বলতা আছে। সুযোগ পেলে কমেডিয়ান চরিত্রে কাজ করতে চাই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়