অভিযুক্ত ইভ্যালির ১০ কর্মকর্তা : ডিজিটাল আইনে মামলার আবেদন খারিজ

আগের সংবাদ

উজানে খরা ভাটিতে দখল-দূষণ : বিশ্ব নদী দিবস আজ

পরের সংবাদ

‘ট্রাভেল শোর উপস্থাপনা করব’

প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

জনপ্রিয় অভিনেতা নিরব হোসেন নিয়মিত সিনেমায় কাজ করছেন। ইতোমধ্যে বেশ কয়েকটি সিনেমার শুটিং শেষ করেছেন। ১ অক্টোবর তার অভিনীত দুটি সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। অভিনয়ের পাশাপাশি নিরব একটি প্রতিষ্ঠানের জনসংযোগ কর্মকর্তা হিসেবে কাজ করছেন। সিনেমা এবং অন্যান্য বিষয় নিয়ে কথা হয় তার সঙ্গে। সাক্ষাৎকার : রেজা শাহীন
একই দিনে দুটি সিনেমা মুক্তি পাচ্ছে
দীর্ঘ সময় বন্ধ থাকার পর সিনেমা হল খুলছে। আটকে থাকা সিনেমাগুলোর মধ্যে আগামী মাসে বেশ কয়েকটি সিনেমা মুক্তি পাবে। আমার অভিনীত দুটি সিনেমা ‘কসাই’ এবং ‘চোখ’ ১ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে। আমি খুব আনন্দিত। সিনেমা দুটির গল্প ভিন্ন ভিন্ন। ‘কসাই’ সিনেমাটি পরিচালনা করেছেন অনন্য মামুন আর ‘চোখ’ সিনেমাটি আসিফ ইকবাল জুয়েল। আমি আশা করি দুটি সিনেমাই দর্শকরা গ্রহণ করবে।

জনসংযোগ কর্মকর্তা
‘শ্রেষ্ঠ ডটকম’ গতানুগতিক ই-কমার্সভিত্তিক প্রতিষ্ঠান নয়। এটি মূলত করপোরেট মার্কেটপ্লেস। এটির সঙ্গে যুক্ত আছে দেশের পাঁচ শতাধিক প্রতিষ্ঠান। গত ১ আগস্ট প্রতিষ্ঠানটির প্রধান জনসংযোগ কর্মকর্তা হিসেবে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেছি। এটি আমার জন্য নতুন অভিজ্ঞতা।
১৬ দিনের দুবাই সফর
‘গেøাবাল বিজনেস সামিট ২০২১’-এ পারফর্ম করা ও একটি ট্রাভেল শোতে অংশ নিতে আগামী ২৭ সেপ্টেম্বর দুবাই যাচ্ছি। সেখানে ১৬ দিন থাকা হবে। বিশ্বের বিভিন্ন দেশের ব্যবসায়ীরা এ অনুষ্ঠানে অংশ নেবেন। দুবাইয়ের আবু জায়েদ স্ট্রিটের ক্রাউন প্লাজার একটি সেভেন স্টার হোটেলে ‘গেøাবাল বিজনেস সামিট ২০২১’ অনুষ্ঠিত হবে। আমার প্রতিষ্ঠান ‘শ্রেষ্ঠ ডটকম’ এই আয়োজনের সিলভার স্পন্সর হিসেবে থাকছে।
এই অনুষ্ঠানে অংশ নেয়ার পাশাপাশি দুবাইয়ের বিভিন্ন শহর ঘুরে ঘুরে একটি ট্রাভেল শোর উপস্থাপনা করব।

পূজার সঙ্গে প্রথম জুটি
গত বছরের ১৩ ডিসেম্বর ‘ক্যাশ’ সিনেমাটিতে আমি এবং পূজা চেরি চুক্তিবদ্ধ হই। নানা কারণে সিনেমাটির শুটিং ডেট পিছিয়ে যায়। আগামী ডিসেম্বর মাসে ‘ক্যাশ’-এর শুটিং শুরু হবে।
এটি পরিচালনা করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী নির্মাতা সৈকত নাসির।
‘ক্যাশ’ থ্রিলার অ্যাকশনধর্মী সিনেমা। সিনেমাটিতে আমি এবং পূজা ছাড়াও অভিনয় করবেন সাঞ্জু জন, এভ্রিল, এল আর খান সীমান্ত, ফারহান খান রিও
প্রমুখ।

সালমান শাহ
চিত্রনায়ক সালমান শাহ আমার প্রিয় একজন অভিনেতা। পর্দায় পোশাক-পরিচ্ছেদ, সংলাপ বলার ধরন, অভিনয় দক্ষতা- সবকিছু মিলিয়ে আমার মনে স্থান করে নিয়েছেন অল্প সময়েই। মৃত্যুর ২৫ বছর পরেও বাংলা সিনেমার সর্বসেরা রোমান্টিক হিরোদের তালিকায় তার স্থান ওপরে।
স্পষ্ট মনে পড়ে, রাজবাড়ীর পাংশার নূপুর সিনেমা হলে জীবনে প্রথম তার ‘জীবন সংসার’ সিনেমা দেখেছিলাম। পর্দায় সালমান শাহকে দেখে নায়ক হওয়ার ইচ্ছা সেদিনই প্রথম জেগেছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়