ডিএমপির চার থানার ওসি বদলি

আগের সংবাদ

ফল চাষে সাফল্যের চমক

পরের সংবাদ

তা র কা লা প : ‘একটা স্টুডিও থিয়েটার করতে যাচ্ছি’

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মোহাম্মদ বারী। একাধারে অভিনেতা, নির্দেশক ও সংগঠক হিসেবে খ্যাতি কুড়িয়েছেন তিনি। সাম্প্রতিক ব্যস্ততা ও অন্যান্য প্রসঙ্গ নিয়ে ভোরের কাগজের সঙ্গে কথা বলেছেন এই নাট্যজন।
সাক্ষাৎকার : শাহনাজ জাহান
হল খোলার পরই মঞ্চে উঠল আপনার অভিনীত নাটক ‘স্বপ্নভুক’। অনুভূতি শুনতে চাই…
একটা ভালো কাজের সঙ্গে যুক্ত থাকার আনন্দ পেয়েছি। সাইফ সুমন মেধাবী নাট্য নির্দেশক। তার সঙ্গে দীর্ঘদিনের বোঝাপড়া থাকায় কাজটি করা কঠিন হয়নি।
দর্শক সাড়া কেমন পেলেন?
এককথায় খুব ভালো। করোনার এই আতঙ্কের মধ্যেও স্বাস্থ্যবিধি মেনে প্রচুর দর্শক নাটকটি দেখেছেন। নাটক শেষে দর্শকের প্রতিক্রিয়া দেখে মনে হয়েছে নাটকটি তাদের ভালো লেগেছে।
ব্যস্ততার খবর জানতে চাই
আমি একজন সরকারি চাকরিজীবী। পেশাগত ব্যস্ততার পাশাপাশি থিয়েটারের মতো কষ্টসাধ্য শিল্পচর্চাটা চালিয়ে যাচ্ছি। আমাদের নবীন দল ‘অনুস্বর’ করোনার মধ্যেই দুটি নাটক মঞ্চে এনেছে এবং নাটক দুটি দর্শকনন্দিতও হয়েছে। আমরা খুব শিগগিরই একটা স্টুডিও থিয়েটার করতে যাচ্ছি। আমাদের সেই নিজস্ব স্টুডিও থিয়েটারে স্বল্প দৈর্ঘ্যরে নাটক নিয়মিত মঞ্চস্থ করব।
কোনো ওয়েব সিরিজে কি অভিনয় করছেন?
গোলাম সোহরাব দোদুলের একটি ওয়েব সিরিজে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলাম। কিন্তু পেশাগত ব্যস্ততা এবং থিয়েটারের জন্য সময় মেলাতে পারিনি। তবে এক ঘণ্টার নাটকে সুযোগ বুঝে নিয়মিত অভিনয় করছি।
সিনেমায় দেখা যাবে কি?
কবরী পরিচালিত ‘এই তুমি সেই তুমি’ সিনেমাটি শিগগিরই মুক্তি পাবে আশা করছি। সেখানে কবরীর বিপরীতে একটি চরিত্রে অভিনয় করেছি। এছাড়া দীপংকর দীপনের ‘অন্তর্জাল’ সিনেমায় অভিনয় করছি, যার শুটিং চলছে। মাসউদ সুমনের ‘ধূসরযাত্রা’ চলচ্চিত্রে অভিনয় করেছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়