দাপটে জয়ে শীর্ষে লিভারপুল

আগের সংবাদ

বিএনপির গলায় মামলার কাঁটা : ৫০ হাজার মামলায় ১২ লাখ নেতাকর্মী আসামি, অধিকাংশ মামলায় অভিযোগপত্র দাখিল

পরের সংবাদ

‘সাহস’ সিনেমায় কাজের অভিজ্ঞতা দারুণ

প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নাজিয়া হক অর্ষা। এই অভিনেত্রীর ‘সাহস’ সিনেমাটি সম্প্রতি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। সাজ্জাদ খান পরিচালিত ‘সাহস’ সিনেমা এবং অন্যান্য প্রসঙ্গ নিয়ে ভোরের কাগজের সঙ্গে কথা বলেছেন তিনি। সাক্ষাৎকার : শাহনাজ জাহান
আপনার অভিনীত ‘সাহস’ সিনেমা নিয়ে জানতে চাই
‘সাহস’ সিনেমার গল্প নিয়ে এখনই কিছু বলতে চাই না। দর্শক সিনেমা হলে এসেই দেখবেন। এই সিনেমাটা নিয়ে নানারকম প্রতিকূলতার মুখোমুখি হতে হয়েছে। সেন্সর বোর্ড থেকে সিনেমাটি নিয়ে আপত্তি তুলেছিল। পরে আবার সেন্সর কর্তৃপক্ষ ছাড়পত্র দিয়েছেন। সিনেমাটির গল্প মূলত একটা মফস্বল এলাকার কিছু ঘটনা নিয়ে। নানারকম প্রতিকূলতা জয় করে এগিয়ে যাওয়ার গল্পই ‘সাহস’।
সিনেমাটিতে কাজের অভিজ্ঞতা কেমন ছিল?
এই সিনেমায় কাজ করার অভিজ্ঞতা দারুণ। আমার সহশিল্পী মোস্তাফিজুর নূর ইমরানের কথা বিশেষ করে বলতে হবে। পুরো সিনেমায় তার অভিনয় প্রশংসিত হবে বলে আমার বিশ্বাস। এছাড়া এই সিনেমায় অভিনয় করেছেন বাগেরহাটের স্থানীয় থিয়েটারের তরুণ শিল্পীরা।
অন্যান্য ব্যস্ততার কথা শুনতে চাই…
সম্প্রতি একটা ওয়েব সিরিজে কাজ করেছি। এটি মূলত ওটিটি প্ল্যাটফর্ম ‘জি-ফাইভ’-এর কাজ। এখনই বিস্তারিত বলতে প্রযোজনা প্রতিষ্ঠানের মানা রয়েছে। তবে এটুকু বলি, এই ওয়েব ফিল্মটির নির্মাণ করেছেন আবু হায়াত মাহমুদ। এতে আমার সহশিল্পী হিসেবে রয়েছেন মোশাররফ করিম। এছাড়া আরেকটা খণ্ড নাটকে অভিনয় করেছি। নাম ‘মেঘবালিকার হাসি’।
আপনার স্বপ্নের চরিত্র নিয়ে যদি বলেন…
যে কোনো চরিত্রেই যদি অভিনয় করার সুযোগ থাকে, সেটাকেই আমার স্বপ্নের চরিত্র মনে হয়। আলাদা করে কখনো মনে হয়নি, যে এটা আমার স্বপ্নের চরিত্র।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়