দাপটে জয়ে শীর্ষে লিভারপুল

আগের সংবাদ

বিএনপির গলায় মামলার কাঁটা : ৫০ হাজার মামলায় ১২ লাখ নেতাকর্মী আসামি, অধিকাংশ মামলায় অভিযোগপত্র দাখিল

পরের সংবাদ

বিচ্ছেদ চেয়ে আদালতে শ্রাবন্তী

প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : চারিদিকে যখন বিয়ের ধুম ঠিক তখন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তীর বিয়েবিচ্ছেদের খবর শোনা যাচ্ছে। বিয়েবিচ্ছেদ চেয়ে আলিপুর আদালতের দ্বারস্থ হয়েছেন তিনি। এর আগে চলতি বছরের জুন মাসে শ্রাবন্তীর সঙ্গে থাকতে চান, এই আবেদন করে মামলা দায়ের করেন তার তৃতীয় স্বামী রোশান। বেশ কয়েকবার এ মামলার শুনানি হয়েছে। নির্দিষ্ট তারিখে নিজে না এলেও আইনজীবীর মাধ্যমে হাজিরা দিয়েছেন নায়িকা। ১৬ সেপ্টেম্বর রোশানের আইনজীবীর কাছে শ্রাবন্তীর জবাব পৌঁছায়। সেই জবাবে স্পষ্ট লেখা রয়েছে, তিনি বিয়েবিচ্ছেদের মামলা দায়ের করেছেন। রোশানের সঙ্গে সংসার করা শ্রাবন্তীর পক্ষে একেবারেই সম্ভব নয়। রোশানের বিরুদ্ধে বেশকিছু অভিযোগও করেছেন তিনি। আগামী ১০ ডিসেম্বর এ মামলার পরবর্তী শুনানি।
প্রসঙ্গত, জীবনে নানা চড়াই-উৎরাই পেরিয়ে তৃতীয় বিয়েতে সুখ খুঁজে পেয়েছিলেন টালিউডের জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জী। কিন্তু সেই সুখ বেশিদিন স্থায়ী হয়নি। আপাতত স্বামীকে ভুলে কোনো এক ব্যবসায়ীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন নায়িকা। এমন অবস্থায়ও তিক্ততা ভুলে আবার তার সঙ্গে সংসার করতে চান রোশান সিং।
এদিকে শ্রাবন্তীর অভাববোধ বুঝিয়ে সোশ্যাল মিডিয়ায় নানা ইঙ্গিতপূর্ণ পোস্ট দিচ্ছেন রোশান। সপ্তাহখানেক আগে রোশান তার ইনস্টাগ্রাম স্টোরিতে যুগলদের ভিড়ে একা দাঁড়িয়ে থাকা এক যুবকের ছবি পোস্ট করে লেখেন, ‘মাই কন্ডিশন’। এর মাধ্যমে রোশান বোঝাতে চাইছেন, শ্রাবন্তীকে ছাড়া তিনি বড় একা!

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়