দাপটে জয়ে শীর্ষে লিভারপুল

আগের সংবাদ

বিএনপির গলায় মামলার কাঁটা : ৫০ হাজার মামলায় ১২ লাখ নেতাকর্মী আসামি, অধিকাংশ মামলায় অভিযোগপত্র দাখিল

পরের সংবাদ

প্রধানমন্ত্রীর জন্মদিনে ‘শুভেচ্ছা তোমায়’

প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : আগামী ২৮ সেপ্টেম্বর ৭৫ বছরে পা রাখছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার জন্মদিন উপলক্ষে সম্প্রতি ‘শুভেচ্ছা তোমায়’ শিরোনামের একটি মিউজিক ভিডিও নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছেন সাংবাদিক বোরহান বিশ্বাস। গানের কথা ও সুর করেছেন তিনি নিজেই। তার সঙ্গে গানটিতে কণ্ঠ দিয়েছেন আফরোজা সুলতানা রুবি। ওয়াহেদ শাহীনের সংগীতায়োজনে গানের ভিডিও সম্পাদনার কাজ করেছেন শিমুল খান জয়। গানটি ইতোমধ্যে দর্শক-শ্রোতাদের প্রশংসা কুড়িয়েছে। বোরহান বিশ্বাস বলেন, ‘বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ২০১৯ সালে একটি গান করেছি। আমরা যারা বঙ্গবন্ধুকে দেখিনি, তার কথা শুনে বড় হয়েছি সেই আকুতি থেকেই মূলত গানটি করা। এবার তারই কন্যা বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে গান করলাম। ২৮ সেপ্টেম্বর তার ৭৫তম জন্মদিন। এটি আবার স্বাধীনতা ও বিজয়েরও সুবর্ণজয়ন্তী বছর। সব মিলিয়ে চমৎকার একটি সময়- এমন ভাবনা থেকেই গান করার বিষয়টি মাথায় আসে। ভিডিওতে প্রধানমন্ত্রীর শৈশব থেকে বর্তমান সময় পর্যন্ত তার বর্ণাঢ্য জীবনের গুরুত্বপূর্ণ সময়ের কিছু অংশ তুলে ধরার চেষ্টা করা হয়েছে।’
উল্লেখ্য, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে ‘শোষিত মানুষের কণ্ঠস্বর’ শিরোনামে একটি গানের ভিডিও প্রকাশ করেছিলেন বোরহান বিশ্বাস।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়