দাপটে জয়ে শীর্ষে লিভারপুল

আগের সংবাদ

বিএনপির গলায় মামলার কাঁটা : ৫০ হাজার মামলায় ১২ লাখ নেতাকর্মী আসামি, অধিকাংশ মামলায় অভিযোগপত্র দাখিল

পরের সংবাদ

ডিপজলের ‘এ দেশ তোমার আমার’

প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : মুক্তির অপেক্ষায় ডিপজলের দেশপ্রেমভিত্তিক সিনেমা ‘এ দেশ তোমার আমার’। সম্প্রতি সিনেমাটি সেন্সর বোর্ড থেকে আনকাট ছাড়পত্র পেয়েছে। এফ আই মানিক পরিচালিত সিনেমাটির নির্মাণ অনেক আগে শুরু হলেও কিছু জটিলতার কারণে নির্মাণকাজ শেষ হতে বিলম্ব হয়। অবশেষে সব কাজ শেষ করে সিনেমাটি সেন্সর বোর্ডে জমা দেয়া হয়। গত বৃহস্পতিবার সিনেমাটি সেন্সর বোর্ডের সদস্যরা দেখেন। এর গল্প এবং বিষয়বস্তু ও নির্মাণশৈলী দেখে তারা ভূয়সী প্রশংসা করেন। সেন্সর বোর্ডের এক সদস্য বলেন, সিনেমাটির বিষয়বস্তু সময়োপযোগী। এতে আমাদের সমাজের নানা অনিয়ম, অসামঞ্জস্যের বিষয়টি তুলে ধরা হয়েছে। এর প্রতিকারের ব্যবস্থা নিয়েও মেসেজ দেয়া হয়েছে। বিনোদনের পাশাপাশি আমাদের মূল্যবোধ সমুন্নত রাখার বক্তব্য সিনেমাটিতে চমৎকারভাবে তুলে ধরা হয়েছে। সিনেমাটি আনকাট ছাড়পত্র পাওয়ায় ডিপজল অত্যন্ত খুশি। তিনি বলেন, সমাজ, পরিবার সর্বোপরি দেশের কল্যাণের দায়বোধ থেকে সিনেমাটি নির্মিত হয়েছে। আমরা চেষ্টা করেছি, দর্শকদের বিনোদন দেয়ার পাশাপাশি বিভিন্ন অনিয়ম সম্পর্কে সচেতনতামূলক একটি মেসেজ দিতে। সেন্সর বোর্ড সদস্যরা সিনেমাটি দেখে প্রশংসা করেছেন। এতে আমাদের চেষ্টার বিষয়টি সফল হয়েছে। আশা করি, দর্শক একটি ভালো সিনেমা দেখতে পাবে। তিনি বলেন, আমি বরাবরই দর্শকের মনের মতো করে সিনেমা নির্মাণ করতে চাই। সিনেমায় একটি ভালো গল্প তুলে ধরতে চেষ্টা করি। আমার প্রত্যেকটি সিনেমায়ই মানুষের আবেগ-অনুভূতিকে ধারণ করে গল্প বলা হয়। ‘এ দেশ তোমার আমার’ একটি ভিন্ন ধারার সিনেমা। এ গল্পটির শক্ত ভিত্তি রয়েছে।
সিনেমাটিতে একঝাঁক তারকা অভিনয় করেছেন। মৌসুমী, রোমানা, আন্নাসহ আরও অনেকে আছেন। এটি একটি তারকাসমৃদ্ধ সিনেমা। উপযুক্ত সময়ে সিনেমাটি মুক্তি দেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়