উড়াল সড়কে সিএনজি উল্টে নিহত ১

আগের সংবাদ

জঙ্গি টার্গেটে কূটনৈতিক জোন! এক হামলাকারী আটক : নিরাপত্তা জোরদার : বাড়ানো হয়েছে টহল ও তল্লাশি

পরের সংবাদ

নামি নায়িকার দামি গাড়ি

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বলিউডের নামি-দামি অভিনেত্রী তারা। অনেক বিলাসী জীবন তাদের। প্রত্যেকেই ব্যবহার করেন দামি ব্র্যান্ডের সব গাড়ি। যেগুলোর দাম শুনলে চমকে যাবেন! মেলার পাঠকদের জন্য থাকছে বলিউডের কয়েকজন নামি অভিনেত্রীর দামি গাড়ির খবরাখবর
ঐশ্বরিয়া রাই
সাবেক মিস ওয়ার্ল্ড ঐশ্বরিয়া মার্সিডিজ এস-ক্লাসের গাড়ি ব্যবহার করেন। গাড়িটার রং রুপালি। এটাই ঐশ্বরিয়ার প্রিয় গাড়ি। এর দাম প্রায় ১ কোটি ৪১ লাখ টাকা।

কারিনা কাপুর
আলিয়া আর মালাইকার মতো কারিনাও রেঞ্জ রোভার ভোগে চড়েন। একাধিক গাড়ির মধ্যে এটাই তার সবচেয়ে পছন্দের। দাম ১ কোটি ৭৪ লাখ টাকা।

প্রিয়াঙ্কা চোপড়া
ভারতীয় অভিনেত্রীদের মধ্যে একমাত্র রোলস রয়েস রয়েছে প্রিয়াঙ্কার। তার একটি রোলস রয়েস গোস্ট রয়েছে। এর দাম কত জানেন? ৫ কোটি ২৫ লাখ টাকা! গাড়ির বাইরেটা কালো ভেতরটা লাল রংয়ের। প্রিয়াঙ্কা দেশে ফিরলেই সাধের গাড়িটা নিয়ে বেড়িয়ে পড়েন। এছাড়াও বর নিক জোনাস প্রিয়াঙ্কাকে মার্সিডিজের লেটেস্ট মডেল গিফট করেছেন।

দীপিকা পাড়–কোন
বলিউডে প্রিয়াঙ্কার পরই দীপিকার নাম উচ্চারিত হয়ে থাকে। দীপিকার একটি দামি সেডান রয়েছে। তিনি মার্সিডিজ এস৫০০ ব্যবহার করেন। যার আনুমানিক মূল্য ১ কোটি ৬৭ লাখ টাকা।

মালাইকা অরোরা
মালাইকা অরোরার সংগ্রহে রয়েছে রেঞ্জ রোভার ভোগ। তার গাড়িটার রং নীল। দাম ১ কোটি ৭৪ লাখ টাকা।

আলিয়া ভাট
আলিয়ার গাড়ির শখ রয়েছে। গ্যারেজে একাধিক গাড়ি রয়েছে তার। তার একটা রেঞ্জ রোভার ভোগ। দাম ১ কোটি ৭৪ লাখ টাকা।

আনুশকা শর্মা
রেঞ্জ রোভার ভোগ নিয়ে ঘুরে বেড়ান বিরাটপতœী আনুশকাও। এই গাড়িটা তার সবচেয়ে প্রিয়। তবে আনুশকার রেঞ্জ রোভারের দাম ২ কোটি ২৭ লাখ টাকা।

মল্লিকা শেরাওয়াত
বলিউড নায়িকাদের মধ্যে মল্লিকাই সবচেয়ে দামি গাড়ি ব্যবহার করেন। গাড়িটির নাম ল্যাম্বারগিনি আভেনটাডর। সাদা রঙের তার এই ল্যাম্বারগিনির দাম ৫ কোটি টাকা।

সানি লিওন
মাসেরাটি ব্যবহার করেন সানি। তার গাঢ় নীল রঙের গাড়িটার দাম ১ কোটি ৪০ লাখ টাকা। সানির এই গাড়ির বিশেষত্ব হলো সারা বিশ্বে গাড়িটার মাত্র ৪৫০টা ইউনিট তৈরি হয়েছে। তারই একটা সানির সংগ্রহে।

সোনম কাপুর
সোনম কাপুরকে বেশির ভাগ সময়ে মার্সিডিজ বেঞ্জ এস ৪০০ চড়তে দেখা যায়। অনিল কাপুর মেয়ে সোনমকে এ গাড়িটা উপহার দিয়েছিলেন। এর দাম ১ কোটি ২৮ লাখ টাকা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়