উড়াল সড়কে সিএনজি উল্টে নিহত ১

আগের সংবাদ

জঙ্গি টার্গেটে কূটনৈতিক জোন! এক হামলাকারী আটক : নিরাপত্তা জোরদার : বাড়ানো হয়েছে টহল ও তল্লাশি

পরের সংবাদ

‘আমাদের বোঝাপড়াটা খুব ভালো’

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মুমতাহিনা টয়া। বিরতি কাটিয়ে অভিনয়ে ফিরেছেন সম্প্রতি। সাম্প্রতিক কাজ, বর্তমান ব্যস্ততা এবং সিনেমায় অভিনয় নিয়ে কথা হয় তার সঙ্গে। সাক্ষাৎকার : রেজা শাহীন
বর্তমান ব্যস্ততা
লকডাউনের পর নিয়মিত শুটিং করছি। হাতে বেশ কয়েকটি নাটকের কাজ রয়েছে। সিডিউল অনুযায়ী নাটকগুলোর শুটিং চলছে। সবগুলো একক নাটক। যদিও এখন লকডাউন নেই তবে কাজ করার সময় স্বাস্থ্যবিধি মানার চেষ্টা করি। সামনে আরো কিছু কাজ আছে। পরিচালকদের সঙ্গে কথাবার্তা চলছে। ডেট ফাইনাল হয়নি এখনো।

সাম্প্রতিক কাজ
সম্প্রতি কয়েকটি নাটকের শুটিং শেষ হয়েছে। গত বৃহস্পতিবার ‘ঈগল প্রিমিয়ার স্টেশন’ ইউটিউব চ্যানেলে ‘ভাড়াটিয়া বনাম ভাড়াটিয়া’ নাটকটি রিলিজ হয়। এতে আমার কো-আর্টিস্ট ছিল ফারহান আহমেদ জোভান। নাটকটি পরিচালনা করেছেন ওসমান মিরাজ। এছাড়া ‘তেপান্তরের মাঠ পেরিয়ে’ নামের অন্য একটি নাটক ১৭ সেপ্টেম্বর চ্যানেল আইতে প্রচার হয়েছে। নাটকটিতে আমার বিপরীতে ছিলেন শিপন মিত্র। এটি পরিচালনা করেন সীমান্ত সজল।

সংসার জীবন
গত বছরের ২৯ ফেব্রুয়ারি আমরা বিয়ে করি। বিয়ের দেড় বছরেরও বেশি সময় পার করলাম। আমরা খুব ভালো আছি। শাওন আর আমার মাঝে বোঝাপড়াটা খুব ভালো। আমরা একে অপরের কাজে সহযোগিতা করছি। ২০১৯ সালের কুরবানি ঈদে একটি টেলিফিল্মে কাজ করতে গিয়ে আমাদের দুজনের মধ্যে বন্ধুত্ব তৈরি হয়। বন্ধুত্ব থেকে এক সময় প্রেম। তারপর দুই পরিবারের সম্মতিতেই আমাদের বিয়ে হয়। করোনার কারণে আমাদের বিয়ের অনুষ্ঠান করা হয়নি এখনো। পরিস্থিতি স্বাভাবিক হলে অনুষ্ঠানের আয়োজন করতে চাই। আমাদের জন্য দোয়া করবেন যেন আমরা বাকিটা জীবন এভাবেই কাটিয়ে দিতে পারি।

সিনেমায় অভিনয়
সবারই একটা স্বপ্ন থাকে বড় পর্দায় কাজ করার। আমারও সে স্বপ্নটা আছে। অপেক্ষায় আছি সে সময়টার। তবে আমি চাই সিনেমায় আমার শুরুটা ভালোভাবে হোক। ভালো কোনো একটা গল্প এবং চরিত্র দিয়ে। যাতে দর্শকরা গ্রহণ করে। একটি ওয়েব সিনেমায় কাজের কথা চলছে। ফাইনাল হলে বিস্তারিত জানাব।

ইউটিউব চ্যানেল
‘টয়া টিউব’ নামে আমার একটি ইউটিউব চ্যানেল আছে। চ্যানেলটি মূলত আমার দর্শকদের জন্য খোলা হয়েছে। চ্যানেলটি নিয়ে বেশ কিছু পরিকল্পনা আছে। যখন শুটিং থাকবে না তখন এখানে সময় দেব। অবসর সময়ে ভক্তদের জন্য কন্টেন্ট বানাব।
সেগুলো এখানে আপলোড করব। ব্যক্তি জীবনের নানা বিষয় দর্শকরা জানতে পারবে এই চ্যানেলটি থেকে। দর্শকদের সঙ্গে সব সময় কানেক্টেড থাকতে চাই। হোক সেটা নাটকের মাধ্যমে, হোক ইউটিউব চ্যানেলের মাধ্যমে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়