নির্বাচন কমিশন গঠনে আইন চায় জাতীয় পার্টি

আগের সংবাদ

জাতিসংঘের ৭৬তম অধিবেশন : টানা ১৯ মাস পর বিদেশ সফরে প্রধানমন্ত্রী

পরের সংবাদ

‘রবীন্দ্রনাথের লাবণ্য হতে চাই’

প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

রিমি করিম। অভিনয় নৈপুণ্যে টেলিভিশন নাটকে প্রশংসিত হয়েছেন তিনি। বর্তমান ব্যস্ততা ও অন্যান্য প্রসঙ্গ নিয়ে ভোরের কাগজের মুখোমুখি হয়েছিলেন এই অভিনয়শিল্পী। সাক্ষাৎকার : শাহনাজ জাহান
আপনার বর্তমান ব্যস্ততার খবর জানতে চাই
স¤প্রতি দুইটা বিজ্ঞাপনচিত্রে কাজ করেছি। এর মধ্যে একটা ‘নগদ’ এর, আরেকটা ‘প্রাণ আরএফএল’-এর বিজ্ঞাপনচিত্র। এছাড়া বদরুল আনাম সৌদের পরিচালনায় একটা কাজ শুরু করতে যাচ্ছি। এর শুটিং শুরু হবে এ মাসের ১৯ তারিখ থেকে। এটা একটা ওয়েব সিরিজের কাজ।
আপনাকে সিনেমায় অভিনয় করতে দেখা যায় না কেন?
সিনেমায় কাজ করার ইচ্ছা তো অবশ্যই আছে। কিন্তু বাণিজ্যিক ধারার সিনেমা যেরকম হয়, তার জন্য আসলে আমি প্রস্তুত না। আমাকে দিয়ে নাচ-গানে ভরপুর সিনেমায় অভিনয় হবে না। আমি ঠিক কমফোর্ট ফিল করি না। তবে ভিন্ন ধারার সিনেমায়, যেখানে সুন্দর গল্প আছে। যে গল্প মানুষকে চিন্তা করাবে, সেরকম গল্পের সিনেমায় সুযোগ পেলে তো অবশ্যই অভিনয় করব। ছোটবেলা থেকেই হুমায়ূন আহমেদের সিনেমা দেখে ভেবেছি, এরকম সিনেমায় যদি অভিনয় করতে পারতাম!
এই অতৃপ্তি থেকে যাবে, যে আমি হুমায়ূন আহমেদ স্যারের সিনেমায় অভিনয় করতে পারিনি।
যে চরিত্রে অভিনয় করার ইচ্ছা পূরণ হয়নি…
হুমায়ূন আহমেদ স্যারের বই পড়ে তার অনেক চরিত্রই ভালো লেগেছে। আর মনে হয়েছে যদি এই চরিত্রে অভিনয় করতাম! কিন্তু সেই ইচ্ছা পূরণ হয়নি। এছাড়া রবীন্দ্রনাথ ঠাকুরের শেষের কবিতা উপন্যাসের ‘লাবণ্য’ চরিত্রটা আমার ভীষণ প্রিয়। রবীন্দ্রনাথ ঠাকুরের সাহিত্য থেকে নির্মিত নাটকে অভিনয় করেছি।
কিন্তু লাবণ্য চরিত্রে এখনো অভিনয় করা হয়ে উঠেনি। সুযোগ পেলে লাবণ্য চরিত্রে অভিনয় করতে চাই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়