প্রাণিসম্পদমন্ত্রী : চাকরিতে সৃজনশীলতা দেখানোই কৃতিত্ব

আগের সংবাদ

২১ আগস্ট গ্রেনেড হামলার আপিল শুনানি : প্রধান বিচারপতির বেঞ্চ গঠনের অপেক্ষা

পরের সংবাদ

কালীগঞ্জে বাসের ধাক্কায় ২ জন নিহত প্রতিবাদে সড়ক অবরোধ

প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি : কালীগঞ্জ উপজেলার পিরোজপুর এলাকায় বাসের ধাক্কায় ২ জন নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সকালে ঝিনাইদহ-যশোর মহাসড়কের কালীগঞ্জ উপজেলার পিরোজপুর তিন বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- কালীগঞ্জ উপজেলার বাদেডিহি গ্রামের মৃত জাহাবক্সের ছেলে মহিদুল ইসলাম (৫০) ও পিরোজপুর গ্রামের মোশাররফ হোসেনের স্ত্রী তাসলিমা খাতুন (৩৫)। এদিকে এ ঘটনার প্রতিবাদে ঝিনাইদহ-যশোর মহাসড়ক অবরোধ করে এলাকাবাসী। কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মামুনুর রশিদ জানান, সকালে ভ্যানে যাত্রী নিয়ে বারোবাজার থেকে পিরোজপুর যাচ্ছিল চালক মহিদুল ইসলাম। ঘটনাস্থলে পৌঁছালে চুয়াডাঙ্গা থেকে যশোরগামী শাপলা পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাদের ধাক্কা দেয়। এতে ভ্যানটি দুমড়ে-মুচড়ে নিহত হন মহিদুল ইসলাম। আহত হন ভ্যানের যাত্রী তাসলিমা খাতুন। তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে পথেই তার মৃত্যু হয়।
এদিকে ঘটনার প্রতিবাদে ঝিনাইদহ-যশোর মহাসড়ক অবরোধ করে এলাকাবাসী। এতে বন্ধ হয়ে যায় উভয় পাশের যান চলাচল। খবর পেয়ে ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার ঘটনাস্থলে পৌঁছে এলাকাবাসীকে শান্ত করেন। প্রায় দেড় ঘণ্টা পর সড়কে যান চলাচল স্বাভাবিক হয়। বারোবাজার হাইওয়ে থানার ওসি শেখ মেজবাহ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বাসটি আটক করলেও চালক পলাতক রয়েছে।

বেড়ায় ২০০ পিস
ইয়াবাসহ যুবক
আটক

বেড়া (পাবনা) প্রতিনিধি : বেড়া মডেল থানার পুলিশ ২০০ পিস ইয়াবাসহ গতকাল বৃহস্পতিবার এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। আটককৃত যুবকের নাম ইকবাল হোসেন। সে সাঁথিয়া উপজেলার বোয়ালমারি গ্রামের আতাব উদ্দিনের ছেলে। বেড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অরবিন্দ সরকার জানান, পৌর এলাকার ধানিয়াপট্টির বনলতা সুইটমিটের সামনে থেকে মডেল থানার দুই পুলিশ কর্মকর্তা এসআই আ. গফুর ও এএসআই কামাল হোসেনের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে গতকাল দুপুরে তাকে আটক করতে সক্ষম হন।
এ সময় তার দেহ তল্লাশি করে ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটক ইকবালকে মাদক আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়