জাপানি মাকে নিয়ে অপপ্রচার বন্ধে আদেশ আজ

আগের সংবাদ

শিক্ষার্থীদের স্বপ্ন বুনন কীভাবে : দীর্ঘদিন ঘরবন্দি থাকা ছাত্রছাত্রীদের শিক্ষায় মনোযোগী ও মানসিকভাবে চাঙ্গা করার চ্যালেঞ্জে শিক্ষকরা

পরের সংবাদ

পুলিশের বিরুদ্ধে স্ত্রী নির্যাতনের মামলা

প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

হেলাল উদ্দিন, সিরাজগঞ্জ থেকে : যৌতুকের দাবিতে কামারখন্দে পারুল খাতুন নামে এক গৃহবধূকে পিটিয়ে আহত করেছে পুলিশ কনস্টেবল স্বামী রাশেদুল ইসলাম। গুরুতর আহত পারুল খাতুনকে কামারখন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় গতকাল বুধবার পারুল খাতুনের বাবা ফজলুর রহমান বাদী হয়ে ৩ জনকে আসামি করে সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল-২ এ মামলা দায়ের করেন। মামলার আসামিরা হলো- পারুলের স্বামী পুলিশ কনস্টেবল রাশেদুল ইসলাম, তার বাবা আলাউদ্দিন মণ্ডল ও মা রেহেনা খাতুন। মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, ২০১৭ সালে কামারখন্দ উপজেলার নান্দিনা মধু গ্রামের আলাউদ্দিন মণ্ডলের ছেলে রাশেদুল ইসলামের সঙ্গে বিয়ে হয় পারুলের। বিয়ের সময় পুলিশে চাকরি নেয়ার নাম করে ৮ লাখ টাকা যৌতুক নেয় রাশেদুল ইসলাম। এরপর অরো ১০ লাখ টাকা যৌতুকের জন্য পারুলকে নির্যাতন করে আসছিল। গত ২৯ আগস্ট রাশেদুল ইসলাম ছুটিতে বাড়ি এসে যৌতুকের টাকা ও দ্বিতীয় বিয়ে করতে পারুলের কাছে লিখিত অনুমতি চায়। এতে পারুল রাজি না হলে তাকে পিটিয়ে আহত করে রাশেদুল ও তার পরিবারের লোকজন। কামারখন্দ থানার ওসি রাকিবুল হুদা বলেন, ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়