জাপানি মাকে নিয়ে অপপ্রচার বন্ধে আদেশ আজ

আগের সংবাদ

শিক্ষার্থীদের স্বপ্ন বুনন কীভাবে : দীর্ঘদিন ঘরবন্দি থাকা ছাত্রছাত্রীদের শিক্ষায় মনোযোগী ও মানসিকভাবে চাঙ্গা করার চ্যালেঞ্জে শিক্ষকরা

পরের সংবাদ

নিম্নমানের ইট ব্যবহার : মহম্মদপুরে মডেল মসজিদের কাজ স্থগিত

প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মুরাদ হোসেন, মহম্মদপুর (মাগুরা) থেকে : মহম্মদপুর উপজেলা সদরে মডেল মসজিদ নির্মাণে নিম্নমানের ইট ব্যবহারের অভিযোগ উঠেছে। এ অভিযোগের প্রেক্ষিতে চলমান নির্মাণ কাজ স্থগিত করেছেন উপজেলা নির্বাহী অফিসার রামানন্দ পাল। চার তলাবিশিষ্ট এই মসজিদের গ্রাউন্ড ফ্লোরে নিম্নমানের ইটের সলিং বিছানোর অভিযোগ ওঠে। এই খবর পেয়ে মঙ্গলবার দুপুরে ইউএনও নির্মাণ কাজ স্থগিত করে দেন।
জানা যায়, সরকারিভাবে সারাদেশে উপজেলা পর্যায়ে একটি করে মডেল মসজিদ নির্মাণ হবে। তারই ধারাবাহিকতায় মহম্মদপুরে ১৩ কোটি ১১ লাখ ৯৬ হাজার ৯৭৩ টাকা ব্যয়ে ৪ তলাবিশিষ্ট মডেল মসজিদ নির্মাণ কাজ শুরু হয় গত বছরের জুলাই থেকে। আর এই কাজের বাস্তবায়ন সময়সীমা মাত্র ১৮ মাস। কিন্তু এক বছরেরও বেশি সময় অতিবাহিত হলেও দৃশ্যমান কাজের আশানুরূপ অগ্রগতি হয়নি। ফলে নির্ধারিত সময়ের মধ্যে ঠিকাদারি প্রতিষ্ঠান কাজ শেষ করতে পারবে না বলে ধারণা করছে এলাকার সচেতন মহল। এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার রামানন্দ পাল জানান, নি¤œমানের ইট ব্যবহারের অভিযোগে প্রাথমিকভাবে কাজ স্থগিত রাখা হয়েছে। সংশ্লিষ্ট ঠিকাদারকে সরেজমিনে আসতে বলা হয়েছে। পরে ইটের মান পরীক্ষা করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়