কামরাঙ্গীরচরে কিশোর খুন আটক ৬

আগের সংবাদ

ঝরে পড়া শিক্ষার্থীদের ফেরানোর উপায় কী > স্কুল খুললে উপস্থিতি-অনুপস্থিতি দেখে ব্যবস্থা : পরিচালক (মাধ্যমিক)

পরের সংবাদ

বোয়ালমারীতে ১০ মামলার পলাতক আসামি গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : বোয়ালমারীতে হত্যা, পুলিশ ওপর আক্রমণ, বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের মামলাসহ প্রায় ১০টি মামলার পলাতক আসামি আ. মান্নান মাতুব্বরকে গ্রেপ্তার করেছে পুলিশ। পরমেশ্বরদী ইউনিয়নের শ্রীনগর গ্রামের বুড়ির বটতলা থেকে ফেরার সময় ডহরনগর ফাঁড়ির একদল পুলিশ তাকে গ্রেপ্তার করে। গতকাল মঙ্গলবার দুপুরে তাকে ফরিদপুর আদালতে পাঠানো হয়েছে।
থানা সূত্রে জানা গেছে, চলতি বছরের ২৩ জুলাই উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের পরমেশ্বরদী গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে ধারালো অস্ত্রের কোপে পরমেশ্বরদী গ্রামের আ. রাজ্জাক ফকিরের ছেলে শহীদ ফকির (৪৭) নিহতের ঘটনায় ২৬ জুলাই ২৯ জনকে আসামি করে বোয়ালমারী থানায় মামলা হয়।
মামলার এজাহার নামীয় প্রধান আসামি ছিলেন উপজেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক আ. মান্নান মাতুব্বর। এছাড়া তিনি পুলিশ ওপর আক্রমণ, ১১ আগস্ট বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের মামলাসহ প্রায় ১০টি মামলার আসামি। সোমবার রাত সাড়ে ১২টার দিকে পুলিশ তাকে গ্রেপ্তার করে। এ ব্যাপারে বোয়ালমারী থানার দায়িত্বপ্রাপ্ত অফিসার ইনচার্জ উপপুলিশ পরিদর্শক মুহাম্মদ আক্কাস আলী শেখ বলেন, মান্নান মাতুব্বরের বিরুদ্ধে হত্যাসহ প্রায় ১০টি মামলা রয়েছে। তাকে মঙ্গলবার দুপুরে ফরিদপুর আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়