কামরাঙ্গীরচরে কিশোর খুন আটক ৬

আগের সংবাদ

ঝরে পড়া শিক্ষার্থীদের ফেরানোর উপায় কী > স্কুল খুললে উপস্থিতি-অনুপস্থিতি দেখে ব্যবস্থা : পরিচালক (মাধ্যমিক)

পরের সংবাদ

নাইক্ষ্যংছড়িতে ২শ লিটার চোলাই মদসহ আটক ২

প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নাইক্ষ্যংছড়ি (বান্দরবান) প্রতিনিধি : নাইক্ষ্যংছড়ির ঘুমধুমের বরইতলীতে অভিযান চালিয়ে প্রায় ২০০ লিটার পাহাড়ি চোলাই মদ উদ্ধার করেছে পুলিশ। গত সোমবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার ঘুমধুম ইউনিয়নের বরইতলী গ্রামের শর্মী বড়ুয়ার বসতবাড়ি থেকে হাতেনাতে ২০০ লিটার চোলাই মদ উদ্ধারসহ মাদক ব্যবসায়ী এক নারী ও পুরুষকে আটক করা হয়। আটককৃতরা হলেন- ঘুমধুম ৯নং ওয়ার্ডের রেজু বরইতলী গ্রামের সজল বড়ুয়ার স্ত্রী শর্মী বড়ুয়া (৩১) ও মমপুচিং তংচংগ্যার ছেলে মঙ্গল তংচংগ্যা (৩৩)। গতকাল মঙ্গলবার দুপুরে বিষয়টির তথ্য নিশ্চিত করেন নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন। থানা সূত্রে জানা যায়, সোমবার রাত সাড়ে ১২টা ঘুমধুমের রেজুর বরইতলী এলাকার শর্মী বড়ুয়ার বসতবাড়ি থেকে গোপন সংবাদের ভিত্তিতে ২০০ লিটার পাহাড়ি চোলাই মদ উদ্ধারসহ দুই মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করা হয়।
এতে নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেনের তত্ত্বাবধানে এবং এসআই অরুন কুমার চাকমা ও রাকিবুল হাছানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।
মঙ্গলবার সকালে উদ্ধারকৃত আলামতসহ আটককৃত আসামিদের বান্দরবান আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়