কামরাঙ্গীরচরে কিশোর খুন আটক ৬

আগের সংবাদ

ঝরে পড়া শিক্ষার্থীদের ফেরানোর উপায় কী > স্কুল খুললে উপস্থিতি-অনুপস্থিতি দেখে ব্যবস্থা : পরিচালক (মাধ্যমিক)

পরের সংবাদ

ধামইরহাট : মুক্তিযোদ্ধা কমান্ডার ফরমুদ হোসেন আর নেই

প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি : ধামইরহাট মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ফরমুদ হোসেন (৭৩) আর নেই। গতকাল মঙ্গলবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তিনি ডায়াবেটিস, কিডনিসহ বিভিন্ন জটিল রোগে আক্রান্ত বেশ কিছু দিন ধরে অসুস্থ ছিলেন। আজ বুধবার বেলা ১১টায় মালাহার গ্রামে তার জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। বীর মুক্তিযোদ্ধা ফরমুদ হোসেন পরিবার পরিকল্পনা বিভাগের চাকরি শেষে অবসরে যান। তিনি ১৯৭১ সালে মুক্তিবাহিনী গঠন হলে ধামইরহাটে যুদ্ধকালীন কমান্ডার হিসেবে দায়িত্ব পালন করেন।
এছাড়া ধামইরহাট মুক্তিযোদ্ধা সংসদে বিভিন্ন মেয়াদে কমান্ডারের দায়িত্ব পালন করেন। তার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন মো. শহীদুজ্জামান সরকার এমপি, উপজেলা চেয়ারম্যান মো. আজাহার আলী, ধামইরহাট পৌরসভার মেয়র আমিনুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায়, উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলদার হোসেন, সাধারণ সম্পাদক অধ্যক্ষ শহীদুল ইসলাম, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুর রউফ, সাবেক ডেপুটি কমান্ডার অফির উদ্দিন, প্রেস ক্লাব সভাপতি আব্দুল আজিজ প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়