মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিকে কনডেম সেলে রাখার বৈধতা চ্যালেঞ্জ

আগের সংবাদ

শিক্ষার্থীদের চোখে সর্ষে ফুল : অ্যাসাইনমেন্ট-ওয়ার্কশিট নিয়ে বাড়াবাড়ি > পাঠ্যবইয়ে নেই এমন প্রশ্নের ব্যবহার > দেখাদেখি ও নকলের সুযোগ

পরের সংবাদ

বাস থেকে ১ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : এক কেজি ২৯০ গ্রাম হেরোইনসহ মাসুম হোসেন নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গত শনিবার রাতে সদর উপজেলার বাবুর পুকুরপাড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। রবিবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। গ্রেপ্তারকৃত মাসুম বগুড়ার পাল্লাপাড়া এলাকার মৃত আব্দুল সাত্তারের ছেলে। র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়ার ক্যাম্প কমান্ডার মেজর নাজমুস সাকিব জানান, সুনির্দিষ্ট গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহী-নাটোর মহাসড়কের বাবুর পুকুরপাড় এলাকায় চেকপোস্ট বসায় র‌্যাবের একটি দল। রাত সাড়ে আটটার দিকে রাজশাহী থেকে পাবনাগামী যাত্রীবাহী মাছরাঙ্গা পরিবহনে তল্লাশি চালানো হয়। এ সময় মাসুমের আচরণে সন্দেহ হলে তাকে আটক করা হয়। এ সময় তার শরীরে থাকা সাতটি পলিথিন পেপারে মোড়ানো এক কেজি ২৯০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ১ কোটি ২৯ লাখ টাকা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাসুম জানায়, দীর্ঘদিন ধরেই সে মাদক ব্যবসার সঙ্গে জড়িত। এসব হেরোইন বিক্রির উদ্দেশ্যে সে পাবনার দিকে নিয়ে যাচ্ছিল। পরে শনিবার রাতেই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে মাসুমকে নাটোর সদর থানায় হস্তান্তর করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়