মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিকে কনডেম সেলে রাখার বৈধতা চ্যালেঞ্জ

আগের সংবাদ

শিক্ষার্থীদের চোখে সর্ষে ফুল : অ্যাসাইনমেন্ট-ওয়ার্কশিট নিয়ে বাড়াবাড়ি > পাঠ্যবইয়ে নেই এমন প্রশ্নের ব্যবহার > দেখাদেখি ও নকলের সুযোগ

পরের সংবাদ

পাবনায় স্ত্রীকে পুড়িয়ে হত্যার দায়ে যুবকের মৃত্যুদণ্ড

প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

পাবনা প্রতিনিধি : পাবনার সাঁথিয়া উপজেলায় গৃহবধূ তাজরিন খাতুনকে (২৮) আগুনে পুড়িয়ে হত্যার দায়ে স্বামীকে ফাঁসি ও এক লাখ টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত। মৃত্যুদণ্ডপ্রাপ্ত আলমগীর হোসেন (৪০) পাবনার সাঁথিয়া উপজেলার বাউশগাড়ি গ্রামের হোসেন আলীর ছেলে। গতকাল রবিবার পাবনার নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের বিচারক জেলা ও দায়রা জজ মোহাম্মদ ওয়ালিউল ইসলাম এ রায় ঘোষণা করেন। মামলার এজাহারের বরাত দিয়ে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পাবলিক প্রসিকিউটর (পিপি) এডভোকেট আব্দুর রকিব জানান, ২০১৬ সালের ১৭ সেপ্টেম্বর রাতে যৌতুকের টাকা না পেয়ে আলমগীর তার স্ত্রী তাজরিনকে শ্বাসরোধ ও আগুনে পুড়িয়ে হত্যা করে। এ ঘটনার পরদিন ১৮ সেপ্টেম্বর নিহতের ভাই সবুজ হোসেন বাদী হয়ে সাঁথিয়া থানায় ৮ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষে স্বামী আলমগীরকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন। আদালত দীর্ঘ শুনানি ও সাক্ষ্য-প্রমাণ শেষে রবিবার এ রায় দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়