মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিকে কনডেম সেলে রাখার বৈধতা চ্যালেঞ্জ

আগের সংবাদ

শিক্ষার্থীদের চোখে সর্ষে ফুল : অ্যাসাইনমেন্ট-ওয়ার্কশিট নিয়ে বাড়াবাড়ি > পাঠ্যবইয়ে নেই এমন প্রশ্নের ব্যবহার > দেখাদেখি ও নকলের সুযোগ

পরের সংবাদ

জায়গা দখলমুক্ত করতে গিয়ে ৮ বনকর্মী আহত

প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কামাল হোসেন, রামু (কক্সবাজার) থেকে : রামুর জোয়ারিয়ানালায় বন বিভাগের জায়গা দখল মুক্ত করতে গিয়ে দুই রেঞ্জ কর্মকর্তাসহ ৮ জন গুরুতর আহত হয়েছেন। আহতদের মধ্যে ৪ জনকে আশঙ্কাজনক অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলে জানা গেছে। আহতদের মধ্যে রয়েছেন জোয়ারিয়ানালা রেঞ্জ কর্মকর্তা সুলতান মাহামুদ হাওলাদার টিপু, পিএমখালি রেঞ্জ কর্মকর্তা আবদুল জব্বার, বন প্রহরি বাসুদেব বণিক, অসিত কুমার সরকার। ঘটনার বিবরণে জানা যায়, জোয়ারিয়ানালা রেঞ্জের অধীনে পূর্ব জোয়ারিয়ানালা ফাক্রিঘোনা এলাকার ফরিদুল আলমের ছেলে মোহাম্মদ ফয়সাল ২০ শতক জায়গায় মুরগির খামার স্থাপন করেন। বনভিভাগের দাবি, জায়গাটি বন বিভাগের অধীনস্ত হওয়ায় ফয়সালকে খামার স্থাপনে বাধা দেয়া হয়। কিন্তু বাধা উপেক্ষা করে পরিপূর্ণ মুরগির খামারটি তৈরি করেন মোহাম্মদ ফয়সাল। দখলকৃত বন বিভাগের জায়গা উদ্ধারের জন্য গত শনিবার ভোর ৫টার দিকে জোয়ারিয়ানালা রেঞ্জ কর্মকর্তা সুলতান মাহামুদ হাওলাদার টিপুর নেতৃত্বে উচ্ছেদ অভিযান চালায় বন বিভাগ। এসময় সংঘবদ্ধ লোকজন উচ্ছেদকারীদের ওপর হামলা চালায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়