মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিকে কনডেম সেলে রাখার বৈধতা চ্যালেঞ্জ

আগের সংবাদ

শিক্ষার্থীদের চোখে সর্ষে ফুল : অ্যাসাইনমেন্ট-ওয়ার্কশিট নিয়ে বাড়াবাড়ি > পাঠ্যবইয়ে নেই এমন প্রশ্নের ব্যবহার > দেখাদেখি ও নকলের সুযোগ

পরের সংবাদ

আ.লীগের শোকসভায় গুলিবর্ষণের ঘটনায় গ্রেপ্তার ৩

প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চন্দনাইশ (চট্টগ্রাম) প্রতিনিধি : চন্দনাইশের হাশিমপুরে আওয়ামী লীগের শোকসভায় গুলিবর্ষণের ঘটনায় পাল্টাপাল্টি দায়ের করা মামলায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।
গত শনিবার রাত সাড়ে ৮টার সময় অভিযান চালিয়ে উপজেলার মুরাদাবাদ এলাকা থেকে গিয়াস উদ্দিন জিকুকে (৩৫) গ্রেপ্তার করা হয়। তিনি উপজেলার দোহাজারী পৌরসভার চাগাচর এলাকার মৃত নুরুল ইসলাম মেম্বারের ছেলে।
চন্দনাইশ থানার ওসি (তদন্ত) মজনু মিয়া জানান, তার বিরুদ্ধে ২০১৬ সালের অস্ত্র আইনে আরো একটি মামলা রয়েছে। অপরদিকে শুক্রবার ঢাকার ধানমন্ডি এলাকা থেকে সাবেক যুবলীগ নেতা গিয়াস উদ্দিন সুজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।
তার স্বীকারোক্তি মতে চট্টগ্রামের খুলশীর লালখান বাজারের মতিঝর্ণা এলাকায় অভিযান চালিয়ে সহযোগী মাঈনউদ্দিন সাঞ্জুকে গ্রেপ্তার করা হয়। এ সময় একটি বিদেশি পিস্তল, বিদেশি রিভলবার ও ১৩ রাউন্ড গুলি জব্দ করা হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব ৭-এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া)।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়