ই-অরেঞ্জের সাবেক সিওও রাসেল রিমান্ডে

আগের সংবাদ

যাত্রীসেবার মান তলানিতে : সড়ক আইন প্রয়োগে উদাসীনতা > নির্দেশনা দিয়েই দায়িত্ব শেষ কর্তৃপক্ষের

পরের সংবাদ

তা র কা লা প : ‘নিয়মিত কাজ না থাকলে নিজেরই খারাপ লাগে’

প্রকাশিত: আগস্ট ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

শুটিংয়ে ফিরেছেন অভিনেত্রী শারমীন জোহা শশী। সমসাময়িক ব্যস্ততা নিয়ে কথা বললেন তিনি-
কাজে ফিরে কেমন লাগছে?
লকডাউনের কারণে অনেকদিন ঘরে বসেই সময় কেটেছে। করোনা কিছুটা হলেও নিয়ন্ত্রণে আছে, তাই আবারো কাজে ফিরেছি। অনেকদিন পর কাজে ফিরে বেশ ভালো লাগছে। নিয়মিত কাজ না থাকলে নিজেরই খারাপ লাগে। আশা করছি এখন থেকে নিয়মিতই কাজ করব।

কী কী কাজ করলেন?
২৫ আগস্ট থেকে ফরিদপুরে একটি নাটকের শুটিং করেছি। এ নাটকে আমার সহ-অভিনেতা ছিলেন রওনক হাসান। ফিরে এসেই নতুন আরেক নির্মাতার নাটকে কাজ। এছাড়া উত্তরায় গোলাম সোহরাব দোদুলের নির্দেশনায় একটি নাটকের শুটিং করব।

ধারাবাহিক নাটক নিয়ে ব্যস্ততা নেই?
লকডাউনের আগে জুয়েল শরীফের পরিচালনায় বিটিভির আট পর্বের একটি ধারাবাহিক নাটকে কাজ করেছিলাম। এটির নাম ‘চৈতন্য’। এছাড়া ‘কমলাপুরের বিজলী’ নামে একটি ধারাবাহিক নাটকের শুটিং শেষ করেছি।

সিনেমাতে আর দেখা যাচ্ছে না কেন?
অফার যে পাই না, তা না। কিন্তু অনেক ক্ষেত্রেই চরিত্র পছন্দ হয় না। আমি তো খুব বেশি সিনেমায় কাজ করিনি। তবে অভিনয় জীবনে আমার দুটি বড় প্রাপ্তি হলো ‘হাজার বছর ধরে’ এবং ‘অস্তিত্বে আমার দেশ’ সিনেমায় অভিনয় করা। যেখানে আমি ‘টুনি’ এবং বীরশ্রেষ্ঠ মতিউর রহমানের স্ত্রী মিলি রহমানের চরিত্রে অভিনয় করেছিলাম।
:: বিনোদন প্রতিবেদক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়