প্রণোদনা ঋণের জন্য ঘুষ লাগে ২৯ শতাংশ ব্যবসায়ীর

আগের সংবাদ

অসংক্রামক রোগের ঝুঁকি বাড়ছে : করোনার প্রকোপ কমার পর ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, হৃদরোগ ও বিষণ্নতার বড় আঘাত আসছে

পরের সংবাদ

বন্ধু হত্যাচেষ্টা মামলায় যুবক আটক

প্রকাশিত: আগস্ট ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি : সুনামগঞ্জের দোয়ারাবাজার সীমান্তে বন্ধু কর্তৃক ফিরোজ মিয়া (৩০) নামের এক যুবককে প্রকাশ্যে প্রাণ হননের চেষ্টা মামলার প্রধান আসামিকে আটক করেছে থানা পুলিশ। সম্প্রতি উপজেলার বোগলাবাজার ইউনিয়নের ইদুকোনা গ্রামে ভারতীয় সীমানার ওপারে নির্জন টিলায় ডেকে নিয়ে দুই বন্ধু মিলে প্রাণে হত্যার উদ্দেশ্য প্রকাশ্যে হামলার ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি উপজেলার বোগলাবাজার ইউনিয়নের ইদুকোনা গ্রামের মুকতইল হোসেন সরকারের ছেলে বিল্লাল হোসেনকে আটক করা হয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা দোয়ারাবাজার থানার এসআই সুপ্রাংশু দে দিলু সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে শনিবার রাতে ইদুকোনা এলাকা থেকে আটক করেন।
দোয়ারাবাজার থানার ওসি দেব দুলাল ধর জানান, দোয়ারাবাজার থানায় নিয়মিত মামলা থাকায় বিল্লাল হোসেনকে আটক করা হয়। গতকাল রবিবার সকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।
উল্লেখ্য, উপজেলার ইদুকোনা গ্রামের মৃত ফরিদ মিয়ার ছেলে ফিরোজ মিয়া ও একই গ্রামের মুকতইল হোসেন সরকারের ছেলে বিল্লাল হোসেন একে অপরের ঘনিষ্ঠ বন্ধু। ফিরোজ মিয়া ইদুকোনা গ্রাম পয়েন্টে মোবাইল মেকানিকের কাজ করেন। সম্প্রতি ফিরোজ মিয়া এনজিও থেকে জামিনদার হয়ে বন্ধু বিল্লালকে মোটা অঙ্কের ঋণ তুলে দেন। ওই দিন তার কাছে ৪৫ হাজার টাকা ছিল। টাকার লোভে ফিরোজ মিয়াকে ডেকে নির্জন টিলায় নিয়ে প্রাণে মারার উদ্দেশ্য কসটেপ দিয়ে তার মুখ বেঁধে হত্যার উদ্দেশ্য চার্জলাইট দিয়ে শরীরের বিভিন্ন স্থানে ও মাথায় বেধড়ক আঘাত করতে থাকে। নির্জনটিলায় চিৎকার শুনে স্থানীয় বাসিন্দা ইয়াকুব আলী তাকে গুরুতর আহত অবস্থায় তাদের কবল থেকে উদ্ধার করে। পরে তাকে চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়