ম্যান ইউতে ফিরলেন রোনালদো

আগের সংবাদ

চেনা উইকেটে অচেনা নিউজিল্যান্ড

পরের সংবাদ

থাতেইয়ামা কবির ও জামিল ইকবাল এনআরবির ভাইস চেয়ারম্যান

প্রকাশিত: আগস্ট ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

থাতেইয়ামা কবির ও মোহাম্মদ জামিল ইকবাল সম্প্রতি এনআরবি ব্যাংক লিমিটেডের পরিচলনা পর্ষদের সভায় সর্বসম্মতিক্রমে ব্যাংকের ভাইস চেয়ারম্যান হিসেবে পুনঃনির্বাচিত হয়েছেন। থাতেইয়ামা কবির বাংলাদেশ ও জাপানের যৌথ নাগরিক। তিনি জাপানি অটোমোবাইল বিশ্বব্যাপী রপ্তানিতে একজন সফল রপ্তানিকারক। বর্তমানে তিনি কবির অটো এক্সপোর্ট কোম্পানি লিমিটেডের প্রেসিডেন্ট, কেএম গেøাবাল লিমিটেড ও সফট বাংলা লিমিটেডেরও চেয়ারম্যান, সামডে ডেভেলপমেন্ট কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ও ওশান অটো বাংলাদেশ এবং কে এম ইন্টারন্যাশনালের কর্ণধার।
অপর ভাইস চেয়ারম্যান জামিল ইকবাল বাংলাদেশ ও যুক্তরাজ্যের যৌথ নাগরিক। তিনি দেশের অন্যতম বৃহত্তম কনস্ট্রাকসন কোম্পানি জামিল ইকবাল লিমিটেডের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান। সিলেটে স্বনামধন্য পরিবারে জন্মগ্রহণকারী ইকবাল দেশের অন্যতম বৃহৎ কনস্ট্রাকসন ম্যাশিনারিজের আমদানিকারক। তিনি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের একজন সদস্য। জামিল ইকবাল সিলেটে সর্বোচ্চ কর প্রদানকারী হিসেবে বাংলাদেশ সরকার কর্তৃক সাতবার জাতীয় পুরস্কার অর্জন করেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়