ম্যান ইউতে ফিরলেন রোনালদো

আগের সংবাদ

চেনা উইকেটে অচেনা নিউজিল্যান্ড

পরের সংবাদ

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ইটের আঘাতে খুন

প্রকাশিত: আগস্ট ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর উলন এলাকায় তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে ইটের আঘাতে কামরুল ইসলাম (৬৫) নামে এক ব্যক্তি খুন হয়েছেন। একই ঘটনায় নিহতের ছেলে আজিজুল হাসিবও আহত হয়েছেন। গত শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে হাতিরঝিল থানাধীন উলনের ৫৭ নম্বর বাড়িতে এ ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় রামপুরার বেসরকারি বেটার লাইফ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে রাতেই মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
নিহতের বড় ভাই আমিরুল ইসলাম জানান, তাদের বাড়ি কুমিল্লার দেবীদ্বার উপজেলার নবীপুর গ্রামে। বাবার নাম মৃত আ. করিম। ২ ছেলেসহ পরিবার নিয়ে উলনের ওই বাড়িটির দোতলায় ভাড়া থাকতেন। পেশায় শেয়ার ব্যবসায়ী ছিলেন তার ভাই। তিনি আরো বলেন, গত শুক্রবার রাতে কামরুল বাসায় ছিলেন। তখন বাড়ির মালিকের ছোট ভাই কাজী জিকু (৩৭) বাইরে থেকে এসে মেইনগেটে ধাক্কাধাক্কি ও চেঁচামেচি শুরু করে। এ সময় কামরুল দোতলা থেকে নিচে নেমে গেট খুলে দিলে তখন তার উপরই চড়াও হয় জিকু। তর্কাতর্কির একপর্যায়ে সে ইট দিয়ে কামরুলের মাথায় আঘাত করে।
তখন থামাতে গেলে কামরুলের ছেলে হাসিবের মাথায়ও আঘাত করে সে। পরে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে রামপুরার বেটার লাইফ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আর ছেলেকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। হাতিরঝিল থানার এসআই মিনহাজুল ইসলাম জানান, বাড়ির গেট খোলাকে কেন্দ্র করে কামরুল ইসলামের সঙ্গে তর্কাতর্কি হয় বাড়ির মালিকের ছোট ভাই জিকুর। একপর্যায়ে জিকু ইট দিয়ে কামরুল ইসলামের মাথায় আঘাত করে।
পরে আহত অবস্থায় তাকে বেটার লাইফ হাসপাতালে নিয়ে গেলে সেখানে মারা যান। তিনি আরো জানান, এই ঘটনায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে। অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তারের জন্য অভিযান চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়