কুমিল্লায় ট্রাকচাপায় প্রাণ গেল দুই নারীর

আগের সংবাদ

শাড়িতেই এবার পকেট

পরের সংবাদ

শুভেচ্ছায় ভাসছেন নুসরাত জাহান

প্রকাশিত: আগস্ট ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কয়েক মাস ধরে রোজই খবরের শিরোনামে থাকতেন কলকাতার তারকা সাংসদ নুসরাত জাহান। তার অন্তঃসত্ত্বা হওয়াকে ঘিরেই আগ্রহের কমতি ছিল না ভক্তদের। অবশেষে গত বৃহস্পতিবার দুপুরে পুত্র সন্তানের জন্ম দেন এই অভিনেত্রী। ছেলের নাম রেখেছেন ইংরেজি অক্ষর ‘ণ’ দিয়ে ঈশান। এখানেও ণধংয উধংমঁঢ়ঃধ-র সঙ্গে বেশ খানিকটা মিল আছে। আপাতত নিজের পরিচয়েই তিনি রাখতে চান ছেলেকে। এখনো বাবার নাম হিসেবে কারো ‘নাম’ সামনে আনেননি নুসরাত। মা হওয়ার পর থেকেই শুভেচ্ছা বার্তা পাঠাতে থাকেন অভিনেত্রীর ইন্ডাস্ট্রির বন্ধুরা। সবার আগে শুভেচ্ছা জানান মিমি চক্রবর্তী। নুসরাতের জন্য টুইটারে লেখেন, ‘শুভেচ্ছা নুসরাত। ইচ্ছে করছে সামনে গিয়ে জড়িয়ে ধরি তোমায়। প্রচুর ভালোবাসা এবং আলিঙ্গন পাঠালাম।’ তারপর শুভেচ্ছা পাঠান একে একে শ্রাবন্তী-তনুশ্রীরা। নুসরাতকে শুভেচ্ছা দেয়ার পাশাপাশি তারা সামনে আনলেন নুসরাতের সঙ্গে তাদের কিছু অদেখা ছবি।
বুধবার হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেত্রী নুসরাত জাহান। বুধবার রাত সাড়ে ১০টার পর পার্ক স্ট্রিটের এক বেসরকারি হাসপাতালে পৌঁছন অভিনেত্রী-সাংসদ। নিজে গাড়ি চালিয়ে তাকে হাসপাতালে নিয়ে যান ‘বিশেষ বন্ধু’ যশ দাশগুপ্ত। হাসপাতাল চত্বরে ছিল কড়া নিরাপত্তা। বৃহস্পতিবার বেলা ১২টা নাগাদ নুসরতের সি সেকশন হওয়ার কথা। নির্ধারিত সময়েই তাকে নিয়ে যাওয়া হয় ওটিতে। সেখানে তার সঙ্গে ছিলেন অভিনেত্রীর মা ও যশ দাশগুপ্ত। তার আগে সকাল সকাল হাসপাতাল থেকে ছবি দেন হবু মা নুসরাত। ছবির ক্যাপশনে লেখেন ‘ফেইথ অভার ফেয়ার’। আর ভয় নয় বিশ্বাসেই আস্থা অভিনেত্রীর!
এদিকে মা হওয়ার পরও তার ও যশের সম্পর্কের সমীকরণ নিয়ে বিতর্ক যেন শেষ হচ্ছে না। মা ও ছেলে ভালো আছেন, বার্তা দিয়েছেন যশ দাশগুপ্ত। ‘এস ও এস কলকাতা’-র ছবির শুটিংয়ের সময় থেকেই কাছাকাছি আসেন যশ-নুসরত। সেই সময় থেকে মিমি ও নুসরতের সম্পর্কে নাকি চিড় ধরে। কানাঘুষো এমনই ছিল যে যশের কারণেই নাকি দীর্ঘদিনের বন্ধুত্বে ফাটল ধরেছে নুসরত-মিমির। তারপর থেকেই নাকি ঘনিষ্ঠ হতে শুরু করেন শ্রাবন্তী-তনুশ্রী ও নুসরাত। বিভিন্ন সময় একসঙ্গে ছবি দিতে পার্টি করতে দেখা গিয়েছে এই তিন অভিনেত্রীকে। তবে জুন মাসে এক বিবৃতি দিয়ে নুসরাত জানান, নিখিল জৈনের সঙ্গে তার বিয়ে ‘অবৈধ’। সেই সম্পর্ককে সহবাসের নাম দিয়ে তিনি জানান, বহু আগেই সেই সম্পর্ক ভেঙে গিয়েছে। তারপর ধীরে ধীরে প্রকাশ্যে আসে যশ-নুসরাতের প্রেমের কাহিনী। নুসরাতের সন্তানের পিতৃত্ব আগেই অস্বীকার করেছেন নিখিল, হবু সন্তানের পিতৃপরিচয় গোপনই রেখেছেন নুসরাত। অবশেষে সিঙ্গল মাদার হলেন নুসরাত।
নুসরাত জাহানের মা হওয়ার খবর শুনে মুখ খোলেন তার স্বামী নিখিল জৈন (নিখিল ও নুসরাতের মধ্যে বিবাহবিচ্ছেদের মামলা চলছে)। বৃহস্পতিবার নিখিল জৈন বলেন, ‘ওর নতুন জার্নি, আমি চাই ওর সন্তান যাতে সুস্থ থাকে, ওর ভবিষ্যৎ ভালো হোক’। নুসরাতের প্রতি তার কোনো রাগ নেই বলেও মন্তব্য করেন নিখিল।
উল্লেখ্য, নিখিল জৈন ও নুসরত জাহান ২০১৯ সালে তুরস্কের বোদরুমে গিয়ে জাঁকজমকপূর্ণ বিয়ে করেন তারা। কিন্তু বিয়ের এক বছরের মধ্যে ফাঁটল ধরে তাদের সম্পর্কে। তার মাঝেই খবর আসে গর্ভবতী হয়েছেন নুসরাত। তবে নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর সামনে আসার পর সন্তানের পিতৃ পরিচয় এককথায় অস্বীকার করেছেন নিখিল। প্রসঙ্গত, নিখিল নুসরতের বিরুদ্ধে বিচ্ছেদের মামলাও দায়ের করেন। গত ১৮ আগস্ট সেই মামলার শুনানি হওয়ার কথা ছিল। কিন্তু নুসরত আইনজীবী বদল করেন। সেই কারণেই পিছিয়ে যায় মামলার শুনানি।
:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়