কুমিল্লায় ট্রাকচাপায় প্রাণ গেল দুই নারীর

আগের সংবাদ

শাড়িতেই এবার পকেট

পরের সংবাদ

জনতা ব্যাংক : শোক দিবস উপলক্ষে খাদ্য সহায়তা

প্রকাশিত: আগস্ট ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

জাতীয় শোক দিবস উপলক্ষে দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে জনতা ব্যাংক। গত বৃহস্পতিবার জনতা ব্যাংক লিমিটেডের বিভাগীয় কার্যালয়, ঢাকা দক্ষিণ এবং এরিয়া অফিস, ঢাকা পূর্বের উদ্যোগে ব্যাংকের এমডি এন্ড সিইও মো. আব্দুছ ছালাম আজাদ (এফএফ) প্রধান অতিথি হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করেন।
এ সময় তিনি বলেন, কোভিড পীড়িত জনগোষ্ঠীর মাঝে জনতা ব্যাংকের উদ্যোগে দেশব্যাপী খাদ্য সহায়তা কার্যক্রম পরিচালিত হচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মানুষের ‘জীবন ও জীবিকা’ স্বাভাবিক রাখতে সরকারিভাবে নানা প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন করে যাচ্ছেন। জাতির পিতার সোনার বাংলা গড়তে আমাদের প্রাণপ্রিয় প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্বে এগিয়ে চলেছে দেশ। পদ্মা সেতু ও অন্যান্য প্রজেক্ট বাস্তবায়ন দৃশ্যমান হওয়া ছাড়াও উন্নয়নের সব সূচকে বাংলাদেশের অর্জন ঈর্ষণীয়।
অনুষ্ঠানে ব্যাংকের ঢাকা বিভাগীয় কার্যালয়ের জিএম মোহাম্মদ সাইফুল আলম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ব্যাংকের ঢাকা পূর্ব এরিয়া অফিসের ডিজিএম মো. আবদুল মতিন শেখের সভাপতিত্বে ব্যাংকের নির্বাহী, কর্মকর্তা-কর্মচারী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়