জাসদের পাল্টা প্রশ্ন : ১৫ আগস্ট সেলিম মার্কিন দূতাবাসে কী করছিলেন

আগের সংবাদ

কারা এই আইএস-কে? আফগানিস্তানে সক্রিয় নৃশংসতম জঙ্গিগোষ্ঠীর কাবুলে হামলার দায় স্বীকার

পরের সংবাদ

চসিক মেয়র : দুর্গোৎসব উদযাপনে মেনে চলতে হবে স্বাস্থ্যবিধি

প্রকাশিত: আগস্ট ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম সিটি মেয়র মো. রেজাউল করিম করোনার ভয়াল থাবা থেকে জনসাধারণকে রক্ষা করার জন্য সতর্কবাণী উচ্চারণ করে বলেছেন, বৈশ্বিক মহামারির এই সময়ে শারদীয় দুর্গোৎসব উদ্যাপনের ক্ষেত্রে আমাদের স্বাস্থ্যবিধি পালনে সচেতন হতে হবে। কোনোভাবেই অতি উৎসাহে নিজের জীবনকে ঝুঁকিতে ফেলা যাবে না। চট্টগ্রাম সিটি করপোরেশন পরিচালিত শারদীয় দুর্গাপূজা উদযাপন কমিটির প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। তবে তিনি করপোরেশনের পক্ষ থেকে পূজা উদ্যাপনে সার্বিক সহযোগিতা করার আশ্বাস দেন।
করপোরেশনের পুরনো নগর ভবনের কে. বি. আবদুস সাত্তার মিলনায়তনে গত বুধবার সন্ধ্যায় অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন পূজা কমিটির বিদায়ী সভাপতি প্রকৌশলী ঝুলন কুমার দাশ। কংকন দাশের সঞ্চালনায় এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পূজা পরিষদের সাবেক সাধারণ সম্পাদক রতন চৌধুরী। এতে বিশেষ অতিথি ছিলেন কাউন্সিলর জহর লাল হাজারী, শৈবাল দাশ সুমন, পুলক খাস্তগীর, সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর নীলু নাগ, রুমকী সেন গুপ্ত, কুসুম কুমারী বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা চম্পা মজুমদার।
পরে পূজা উদ্যাপন পরিষদের ১৪২৮ বঙ্গাব্দের নতুন কমিটি ঘোষণা করা হয়। নবগঠিত কমিটির সভাপতি হয়েছেন কাউন্সিলর শৈবাল দাশ সুমন ও সাধারণ সম্পাদক হলেন চসিক জনসংযোগ শাখার আলোকচিত্রি রতন চৌধুরী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়