জাসদের পাল্টা প্রশ্ন : ১৫ আগস্ট সেলিম মার্কিন দূতাবাসে কী করছিলেন

আগের সংবাদ

কারা এই আইএস-কে? আফগানিস্তানে সক্রিয় নৃশংসতম জঙ্গিগোষ্ঠীর কাবুলে হামলার দায় স্বীকার

পরের সংবাদ

করোনার টিকা বিক্রি : কারাগারে ক্লিনিক মালিক

প্রকাশিত: আগস্ট ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর দক্ষিণখান থানাধীন এলাকায় ‘দরিদ্র পরিবার সেবা সংস্থা’ নামে একটি বেসরকারি ক্লিনিকে অবৈধভাবে করোনা ভাইরাসের মডার্না টিকা বিক্রির অভিযোগে এর মালিক বিজয়কৃষ্ণ তালুকদারকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। গতকাল বৃহস্পতিবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আশেক ইমামের আদালত শুনানি শেষে এ আদেশ দেন।
এর আগে দুদিনের রিমান্ড শেষে গতকাল আসামিকে আদালতে হাজির করা হয়। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা।
অন্যদিকে আসামির আইনজীবী জামিন চেয়ে আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন আবেদনটি নাকচ করে দিয়ে আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
এর আগে গত ২৩ আগস্ট আসামির প্রথম জামিন আবেদনটিও নাকচ করে দিয়ে দুদিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত।
উল্লেখ্য, গত ১৮ আগস্ট সন্ধ্যা ৭টায় গোপন সংবাদের ভিত্তিতে ক্লিনিকটিতে অভিযান চালিয়ে মালিক বিজয়কৃষ্ণ তালুকদারকে গ্রেপ্তার করে দক্ষিণখান থানা পুলিশ। এ সময় সেখানে দুজনকে টিকা প্রদান করতে দেখা যায়। এছাড়া মডার্না টিকার খালি বাক্স পাওয়া যায় ২২টি। এ ঘটনায় আসামিসহ তিনজনের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়। আসামি প্রতি ডোজ টিকা এক হাজার টাকার বিনিময়ে মানুষকে দিতেন বলে মামলায় অভিযোগ করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়