ওবায়দুল কাদের : ২১ আগস্ট মামলার আপিল শুনানি শুরু শিগগিরই

আগের সংবাদ

মহামারিতে মেগা প্রকল্পে স্থবিরতা

পরের সংবাদ

হুইপ মাহমুদ স্বপন : জাতিকে বঙ্গবন্ধুর আদর্শে উদ্বুদ্ধ করতে হবে

প্রকাশিত: আগস্ট ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, মুক্তিযুদ্ধকালের মতো গোটা জাতিকে জাতির পিতার আদর্শে উদ্বুদ্ধ করতে হবে। বঙ্গবন্ধু ঘর নির্দেশিত মুক্তির সংগ্রামকে এগিয়ে নিয়ে সুখী, সমৃদ্ধশালী ও শান্তিপূর্ণ বাংলাদেশ গড়ে তুলতে হবে।
গতকাল বুধবার বান্দরবানের বঙ্গবন্ধু পাঠাগার মিলনায়তনে জেলা আওয়ামী লীগের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ নেতা ল²ীপদ, আব্দুর রহিম চৌধুরী, একেএম জাহাঙ্গীর, মজিবর রহমান বাহাদুর, ক্যৈ সা প্রুসহ বিভিন্ন উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও সহযোগী সংগঠনের নেতারা। 
স্বপন বলেন, দেশপ্রেমহীন নাগরিক যে পেশা বা পদেই অধিষ্ঠিত হোন তার দ্বারা মাটি ও মানুষের কোনো উপকার হয় না। বরং তিনি বোঝা হয়ে উন্নয়ন, অগ্রগতি ও মানব কল্যাণের পথে প্রতিবন্ধকতা সৃষ্টি করেন। দেশ, সরকার, দল ও ধর্মের ক্ষতিসাধন করেন। বিজ্ঞ রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশ সঠিক পথে এগিয়ে চলছে বলে জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়