ওবায়দুল কাদের : ২১ আগস্ট মামলার আপিল শুনানি শুরু শিগগিরই

আগের সংবাদ

মহামারিতে মেগা প্রকল্পে স্থবিরতা

পরের সংবাদ

সড়ক দুর্ঘটনায় দুই জেলায় প্রাণ গেল ৫ জনের

প্রকাশিত: আগস্ট ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : সড়ক দুর্ঘটনায় গতকাল বুধবার দুই জেলায় প্রাণ গেল ৫ জনের। এর মধ্যে সিরাজগঞ্জের সলঙ্গায় কাভার্ড ভ্যানের ধাক্কায় তিন ও কক্সবাজারে মিনিবাস-অটোরিকশা সংঘর্ষে দুজন মারা গেছেন। এ ঘটনায় আহত হন ৩ জন। এ সম্পর্কে আমাদের প্রতিনিধিদের পাঠানো রিপোর্ট-
সিরাজগঞ্জ : রাস্তা পারাপারের সময় সিরাজগঞ্জের সলঙ্গায় কাভার্ড ভ্যানের ধাক্কায় অটো ভ্যানের চালকসহ দুই যাত্রী নিহত হয়েছেন। বুধবার সকাল ৬টার দিকে হাটিকুমরুল-ঢাকা মহাসড়কে সিরাজগঞ্জের সলঙ্গা থানার পাঁচলিয়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- সিরাজগঞ্জের সলঙ্গা থানার পাঁচলিয়া গ্রামের মোতাহার আলীর ছেলে ও ভ্যানচালক খোদাবক্স (৩২), একই গ্রামের মৃত ফুল চানের ছেলে হায়দার আলী (৭০) ও আফজাল হোসেনের ছেলে শাহাদৎ হোসেন (৫৫)।
হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি শাহজাহান আলী জানান, সকালে একটি ভ্যান মহাসড়ক পারাপারের সময় অজ্ঞাত একটি রডবোঝাই কার্ভাড ভ্যান চাপা দিলে ঘটনাস্থলের তারা মারা যান। ফায়ার সার্ভিস ও হাইওয়ে থানার সহযোগিতায় লাশ উদ্ধার করা হয়েছে। লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।
কক্সবাজার : কক্সবাজার সদরের খরুলিয়ায় মিনিবাস ও ব্যাটরিচালিত অটোরিকশার (টমটম) সংঘর্ষে দুই যাত্রী নিহত হয়েছেন। এ সময় অটোরিকশায় থাকা আরো তিন যাত্রী আহত হয়েছেন। আহতদের কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার বিকাল সাড়ে ৫টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পূর্ব খরুলিয়া ডেইঙ্গাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- রামুর জোয়ারিয়ানালা ইউনিয়নের মালাপাড়া এলাকার মৃত শফিকুর রহমানের ছেলে কামাল হোসেন (২০) ও একই এলাকার আব্দুল আজিজের ছেলে রমজান আলী (২০)।
আহতদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তাদের পরিচয় এখনো জানা যায়নি।
রামু তুলাবাগান ক্রসিং হাইওয়ে থানার এসআই মোহাম্মদ মোহসিন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, চকরিয়া সার্ভিস নামের একটি মিনিবাস কক্সবাজারের দিকে যাচ্ছিল।
এ সময় বিপরীত দিক থেকে আসা টমটমের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই দুজন মারা যান। আহত হন আরো তিনজন। আহতদের কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়