ওবায়দুল কাদের : ২১ আগস্ট মামলার আপিল শুনানি শুরু শিগগিরই

আগের সংবাদ

মহামারিতে মেগা প্রকল্পে স্থবিরতা

পরের সংবাদ

বিসেইফ ফাউন্ডেশনের সহায়তা পাবে নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ

প্রকাশিত: আগস্ট ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : এখন থেকে নিরাপদ ও টেকসই খাদ্যসংশ্লিষ্ট বিষয়ে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষকে (বিএফএসএ) সহায়তা করবে বিসেইফ ফাউন্ডেশন। গতকাল বুধবার বিকালে রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালের বিএসএল অফিস ভবনে এ বিষয়ে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের চেয়ারম্যান মো. আব্দুল কাইউম সরকার।
স্বাক্ষরপত্রে স্বাক্ষর করেন বিএফএসএর সচিব আব্দুন নাসের খান ও বিসেইফ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক রেজাউল করিম সিদ্দিক। প্রধান অতিথি বলেন, পারস্পরিক সহযোগিতার মাধ্যমে নিরাপদ খাদ্য আন্দোলন আরো বেগবান হবে এবং নিরাপদ খাদ্য নিশ্চিত হবে। বিসেইফ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক বলেন, হৃদয়ের সমঝোতা অনেক আগেই হয়ে গেছে, কাগজে কলমে সমঝোতার মাধ্যমে আমরা অনেক দূর এগিয়ে যাব বলে বিশ্বাস করি। উল্লেখ্য, সরকারি-বেসরকারি অংশীদারত্ব (পিপিপি) বাড়ানো, গবেষণার মান উন্নয়ন, নীতিগত পরামর্শ প্রদান, নিরাপদ খাদ্যবিষয়ক ভোক্তাদের সক্ষমতা বৃদ্ধিকারক প্রশিক্ষণ এবং অভিজ্ঞতা ও জ্ঞান বিনিময়ের উদ্দেশ্যে এ সমঝোতা স্বাক্ষরিত হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়