ওবায়দুল কাদের : ২১ আগস্ট মামলার আপিল শুনানি শুরু শিগগিরই

আগের সংবাদ

মহামারিতে মেগা প্রকল্পে স্থবিরতা

পরের সংবাদ

জুরাইন রেলগেট থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

প্রকাশিত: আগস্ট ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর জুরাইন রেলগেট এলাকায় রাস্তা থেকে অজ্ঞাতনামা এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। তার বয়স আনুমানিক ৭৫ বছর। তার পরনে ছিল নীল রঙের গেঞ্জি ও চেক লুঙ্গি। গতকাল বুধবার বেলা সাড়ে ১১টার দিকে লাশটি উদ্ধার করে শ্যামপুর থানা পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।
এ বিষয়ে শ্যামপুর থানার এসআই নির্মল কুমার দাস জানান, খবর পেয়ে জুরাইন রেলগেট এলাকায় ফ্লাইওভার ব্রিজের নিচ থেকে ওই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। তার শরীরে কোনো আঘাতের চিহ্ন দেখা যায়নি। তিনি আরো বলেন, স্থানীয়দের মাধ্যমে জানতে পেরেছি ওই বৃদ্ধ ভবঘুরে প্রকৃতির। ওই এলাকাতে ঘুরাফেরা করত। থাকত ফুটপাতেই। ধারণা করা হচ্ছে অসুস্থতাজনিত কারণে তার মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে। তার নাম পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। যদি পরিচয় শনাক্ত করা সম্ভব না হয় তাহলে দাফনের জন্য আঞ্জুমান মুফিদুল ইসলামে হস্তান্তর করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়