ওবায়দুল কাদের : ২১ আগস্ট মামলার আপিল শুনানি শুরু শিগগিরই

আগের সংবাদ

মহামারিতে মেগা প্রকল্পে স্থবিরতা

পরের সংবাদ

কাউন্সিলরের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত: আগস্ট ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : নাটোর পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর নান্নু শেখের ওপর হামলার প্রতিবাদে ও প্যানেল মেয়র আরিফুর রহমান মাসুমকে গ্রেপ্তার দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। গতকাল বুধবার শহরের স্বাধীনতা স্মৃতিস্তম্ভ মোড় (মাদ্রাসা মোড়) এলাকায় ৩নং ওয়ার্ড কাউন্সিলর নান্নু শেখ ও তার সমর্থকদের উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়। মানববন্ধন থেকে অভিযোগ করা হয়, গত মঙ্গলবার পৌর কার্যালয়ে সবার সামনে প্যানেল মেয়র আরিফুর রহমান মাসুম ৩নং ওয়ার্ড কাউন্সিলর নান্নু শেখের ওপর চড়াও হয়ে তাকে মারধর করেন। পরে অস্ত্র বের করে হত্যার হুমকি দিয়ে চলে যান।
এ ঘটনায় নাটোর থানায় মামলা দায়ের করা হলেও এখনো তাকে গ্রেপ্তার না করায় আন্দোলনে নামেন নান্নু শেখ ও তার সমর্থকরা। এ সময় নান্নু শেখ বলেন, মাসুম ও তার পেটোয়া বাহিনীর কাছে সবাই জিম্মি। এর আগে তার দ্বারা পৌরসভার প্রকৌশলী গোলাম মোস্তফা, ২নং ওয়ার্ড কাউন্সিলর ফরহাদ হোসেন এবং ৯নং ওয়ার্ড কাউন্সিলর আজিজুর রহমান আরজু হামলার শিকার হয়েছিলেন। তারাও প্রশাসনের কাছে সুষ্ঠু বিচার দাবি করেন।
২নং ওয়ার্ড কাউন্সিলর ফরহাদ হোসেন বলেন, মাসুম ও তার পেটোয়া বাহিনীর কাছে তারা অসহায়। তিনিও মাসুমের এসব কর্মকাণ্ডের তদন্ত ও তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
মানববন্ধনে ৪নং ওয়ার্ড কাউন্সিলর মহিমা খাতুন ও সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর কোহিনুর বেগম পান্নাসহ অন্য কাউন্সিলররাও অংশগ্রহণ করেন। তারা দ্রুততম সময়ের মধ্যে মাসুমকে গ্রেপ্তার ও ঘটনার তদন্ত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
এ ব্যাপারে আরিফুর রহমান মাসুমের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিকদের বলেন, তার বিরুদ্ধে আনীত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। একটি সালিশ মীমাংসার বিষয়ে তার (নান্নু শেখের) সঙ্গে শুধু বাগবিতণ্ডা হয়েছে। কোনো মারপিট করা হয়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়