ডুপ্লেক্স বাসায় অগ্নিকাণ্ডে দুই গৃহকর্মীর মৃত্যু

আগের সংবাদ

খোঁড়াখুঁড়িতে জনদুর্ভোগ : লকডাউনে কাজ করলে এখন ভোগান্তি হতো না > জমানো পানিতে বাড়ছে এডিস মশা

পরের সংবাদ

শোকের মাসে দুস্থ মানুষের পাশে জনতা ব্যাংক

প্রকাশিত: আগস্ট ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : জাতীয় শোক দিবস উপলক্ষে আগস্ট মাসে করোনাকালে আয় বঞ্চিত দুস্থ মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে জনতা ব্যাংক।
গতকাল মঙ্গলবার রাজধানীর মতিঝিলে প্রধান কার্যালয়ের সামনে জনতা ব্যাংক গণতান্ত্রিক কর্মচারী ইউনিয়নের আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাষ্ট্রায়ত্ত ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক আবদুস ছালাম আজাদ। জনতা ব্যাংক কর্মচারী ইউনিয়নের সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়নের উপদেষ্টা সিরাজুল ইসলাম। এছাড়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইউনিয়নের সাধারণ সম্পাদক আনিছুর রহমান ও জনতা ব্যাংক ভবনের মহাব্যবস্থাপক মাহফুজুর রহমান।
এ সময় ৫০০ পরিবারের মাঝে চাল, তেল, পিয়াজ, লবণসহ নিত্যপ্রয়োজনীয় জিনিস দেয়া হয় বলে জনতা ব্যাংকের এক বিজ্ঞপ্তিতে বলা হয়। বিতরণ অনুষ্ঠানে আবদুস সালাম আজাদ বলেন, দুস্থ ও অসহায় মানুষের পাশে দাঁড়াতে এবং বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর আদর্শকে লালন করে তা বাস্তবায়নে বদ্ধপরিকর জনতা ব্যাংক। তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শে প্রধানমন্ত্রীর গতিশীল নেতৃত্বে দেশ আজ অর্থনীতিতে বিশ্ব সমাদৃত। সরকারের দৃর নেতৃত্বে করোনাকালীন সময়ে দেশের একটি মানুষও না খেয়ে নাই। জনতা ব্যাংক সব সময়ই দুস্থ মানুষের পাশে দাঁড়ানোর ঐতিহাসিক ভূমিকা পালন করে যাচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়