১৩ দিনেও খোঁজ মেলেনি স্কুলছাত্র আব্দুর রহিমের

আগের সংবাদ

প্রত্যাবাসনে বাধা চীন-রাশিয়া! বাস্তুচ্যুত রোহিঙ্গাদের মিয়ানমারে ফেরত পাঠাতে আন্তর্জাতিক মহলও নিষ্ক্রিয়

পরের সংবাদ

তা র কা লা প : ‘এত রেসপন্স পাব ভাবিনি’

প্রকাশিত: আগস্ট ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সময়ের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিন। একের পর এক নাটক-টেলিছবি দিয়ে তিনি বাজিমাত করছেন। ‘লেডিস অ্যান্ড জেন্টেলম্যান’র পর এবার প্রশংসিত হচ্ছেন ‘নেটওয়ার্কের বাইরে’ ওয়েব ফিল্মের জন্য। এ প্রসঙ্গে কথা বলেন এ অভিনেত্রী। সাক্ষাৎকার : শাকিল মাহমুদ

‘নেটওয়ার্কের বাইরে’ থেকে কেমন সাড়া পাচ্ছেন?
সত্যি বলতে আমি এতটাও প্রত্যাশা করিনি। শুটিং করার সময় মনে হয়নি এতটা রেসপন্স পাব দর্শকের কাছ থেকে।
বাস্তবিক জীবনে সিনেমাটির মতো বন্ধুত্বের অভিজ্ঞতা আছে?
আমার পরিবার অনেক রেস্ট্রিক্টেড। আমাকে কোথাও বের হতে দিত না। সিনেমাটা দেখার পর আমার বন্ধুদের ভীষণ মিস করছি। কয়েকজন বন্ধুকে মেসেজ করেছি। আমার বেস্ট ফ্রেন্ড জ্যোতি, এটা দেখার পর সে কান্না করে দিয়েছে। ২০১৯ সালের শেষ দিকে আমাদের ভার্সিটির একটা ট্রিপে কক্সবাজার গিয়েছিলাম। দুটি শুটিংয়ের মাঝখানে খুব কষ্ট করে এই ট্রিপের জন্য সময় ম্যানেজ করেছিলাম। এটাই আমার জীবনের প্রথম এবং এখন পর্যন্ত শেষ কোনো ট্রিপ। আমি সেই ছবিগুলো খুঁজে বের করে দেখছিলাম। এত বেশি মিস করছিলাম সময়গুলোকে, যা বলার মতো নয়। সেখানে আমরা তিন দিন ছিলাম। এই তিন দিন আমার জীবনের সেরা একটা মুহূর্ত হয়ে থাকবে সবসময়।
দর্শকদেরও কি সিনেমাটি দেখার পর আপনার মতোই পরিস্থিতি তৈরি হবে বলে মনে করেন?
সেই বিষয়টাই ভাবছিলাম। মনে হচ্ছে ছবিটা দেখার পর এখন অনেকেই তাদের বন্ধুদের সঙ্গে একটা ট্রিপ প্ল্যান করবে। ইতোমধ্যে আমি আমার বন্ধুদের মেসেজ পাঠিয়েছি যে, চল আমরা একটা ট্রিপ দেই! দ্রুতই কোথাও যাব। আশা করি দর্শকদেরও এমন কিছু একটা ফিল হবে।
সিনেমাটি প্রশংসিত হচ্ছে, দর্শকদের উদ্দেশে কিছু বলতে চান?
কত মানুষ কাজ দেখার পর আমাকে মেসেজ করে, প্রশংসা করে, আমার জন্য দোয়া করে- এটাই আমার সবচেয়ে বড় পাওয়া। যাদের জন্য কাজ করি তারা আমাকে পছন্দ করছেন। আমি কৃতজ্ঞ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়