মানুষের কল্যাণ করার জন্যই আল্লাহ বাঁচিয়ে রেখেছেন : সাক্ষাৎকারে শেখ হাসিনা

আগের সংবাদ

প্রশাসনের উচ্চপর্যায়ে বিভাজন! মাঠ প্রশাসনকে কেন্দ্রের বিশেষ নির্দেশনা : জানালেন মন্ত্রিপরিষদ সচিব

পরের সংবাদ

‘আমার চরিত্রটি বেশ গুরুত্বপূর্ণ’

প্রকাশিত: আগস্ট ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী শর্মীমালা বর্তমানে ব্যস্ত আছেন ধারাবাহিক নাটকে অভিনয় নিয়ে। নতুন কাজ ও অন্যান্য বিষয়ে কথা বললেন তিনি-
নতুন ধারাবাহিকটি সম্পর্কে বিস্তারিত জানতে চাই…
নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদের রচনায় বিটিভিতে নির্মিত হচ্ছে ধারাবাহিক নাটক ‘জিন্দাবাহার’। এই ধারাবাহিকেই ‘বিলকিস’ চরিত্রে অভিনয় করছি আমি। ইতিহাসনির্ভর এই ধারাবাহিকে ফুটে উঠেছে ইংরেজ শাসনামলের প্রেক্ষাপট। আমার চরিত্রটিও বেশ গুরুত্বপূর্ণ। নাটকটি নির্মাণ করছেন ফজলে আজিম।
এখানে আপনার সহ-অভিনেতা হিসেবে কাকে পাওয়া যাবে?
জিন্দাবাহার নাটকে আমি আহমেদ রুবেল ভাইয়ের বিপরীতে অভিনয় করছি। তিনি আমার স্বামী। কিন্তু একসময় তিনি বাইজির প্রেমে পড়ে তাকে বিয়ে করে নিয়ে আসেন। এই নিয়ে শুরু হয় নানান দ্ব›দ্ব। এগিয়ে যায় নাটকের গল্প। নাটকটিতে কাজ করে আমি ভীষণ আনন্দিত, উচ্ছ¡সিত। খুব আশাবাদী এই নাটকটি নিয়ে।
কবে নাগাদ প্রচার শুরু হবে?
এরই মধ্যে বেশ কয়েকদিন শুটিংয়ে অংশ নিয়েছি। বিটিভির স্টুডিওতে জাঁকজমকপূর্ণ সেট করে শুটিং হচ্ছে। বাংলাদেশ টেলিভিশনের প্রযোজনায় নির্মিত এই নাটকটি এখনো প্রচার শুরু হয়নি। তবে নির্মাণকাজ এগিয়ে চলেছে দ্রুত। কারণ শিগগিরই প্রচারের সম্ভাবনা রয়েছে।
আপনি তো আফসানা মিমির ‘সায়ংকাল’ ধারাবাহিকেও কাজ করছেন?
হ্যাঁ, এটাও বিটিভির একটি নিজস্ব ধারাবাহিক। সম্প্রতি এটির শুটিং শেষ করেছি। মিমি আপা খুব যতœ করে কাজ করেছেন।
আজ আপনার জন্মদিন কীভাবে কাটছে?
জন্মদিন নিয়ে বিশেষ কোনো পরিকল্পনাই ছিল না। তবে ঘরোয়াভাবেই জন্মদিন উপদযাপন করছি। জন্মদিনে সবার কাছে দোয়া চাই যেন ভালো থাকি, সুস্থ থাকি।
:: বিনোদন প্রতিবেদক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়