সিরিজ বোমা হামলার প্রতিবাদে স্বেচ্ছাসেবক লীগের মানববন্ধন

আগের সংবাদ

ঝুঁকিতে উদারপন্থি ও নারীরা : শরিয়া আইনে দেশ চালানোর ঘোষণা তালেবান প্রশাসনের, তালেবানবিরোধী বিক্ষোভ বিভিন্ন শহরে

পরের সংবাদ

নরসিংদীতে অস্ত্রসহ ডাকাত দলের পাঁচ সদস্য গ্রেপ্তার

প্রকাশিত: আগস্ট ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নরসিংদী : নরসিংদীর মাধবদীতে আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গল গভীর রাতে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহেদ আহমেদের নেতৃত্বে অভিযান চালিয়ে মহিষাশুড়া ইউনিয়নের কোতালিরচর বিলপাড় এলাকায় একটি নির্মাণাধীন পেট্রলপাম্প থেকে ডাকাতির প্রস্তুতিকালে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃত ডাকাতরা হলো- মাধবদী থানা এলাকার নরশ্বরদী গ্রামের মৃত আ. রহমান রবের ছেলে আবু কালাম উজ্জ্বল ও ডৌকাদী গ্রামের জমির আলীর ছেলে ইউনুছ আলী গাছুয়া, নরসিংদী সদর থানার ব্রাহ্মণপাড়া গ্রামের বাদল মিস্ত্রির ছেলে হালিম ওরফে হাইল্যা এবং পার্শ্ববর্তী নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার বগাদি সিটি বাজারের শামসুল হকের ছেলে মো. ইকবাল হোসেন ও বালিয়াপাড়া গ্রামের মোহাম্মদ আলী মগার ছেলে জাকির হোসেন।
গতকাল বুধবার বিকালে নরসিংদী পুলিশ সুপার কার্যালয় চত্বরে এক প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক সাগর সাংবাদিকদের এ তথ্য জানান।
এ সময় ডাকাতদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি, একটি লোহার ছুরি, একটি স্টিলের হাতল যুক্ত কিরিচ, একটি লোহার শাবল ও একটি রামদা উদ্ধার করা হয়।
নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীমের নির্দেশে অভিযানে অন্যদের মধ্যে অংশগ্রহণ করেন- মাধবদী থানার ওসি মো. সৈয়দুজ্জামান, এসআই নঈমুল ইসলাম মোস্তাক, এসআই মোজাফফর হোসেনসহ সঙ্গীয় ফোর্স।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়