অশ্রুডানায় সূর্য খোঁজার পালা

আগের সংবাদ

শূন্য অর্থনীতি থেকে উন্নয়নের রোল মডেল

পরের সংবাদ

শান্তিগঞ্জে পরিকল্পনামন্ত্রী : যে কোনো পরিস্থিতিতে জনগণের পাশে দাঁড়ায় শেখ হাসিনার সরকার

প্রকাশিত: আগস্ট ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

হোসাইন আহমদ, শান্তিগঞ্জ (সুনামগঞ্জ) থেকে : পরিকল্পনামন্ত্রী আলহাজ এম এ মান্নান এমপি বলেছেন, দেশে করোনা ভাইরাস মোকাবিলায় সরকার হতদরিদ্র, দুস্থ ও অসহায় মানুষের জন্য বিশেষ বিশেষ প্রকল্প বাস্তবায়ন করে যাচ্ছে। যে কোনো পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার জনগণের পাশে দাঁড়িয়েছে। করোনা মহামারিতেও সারাদেশের কর্মহীন ও অসহায়, হতদরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্যসামগ্রী প্রদান অব্যাহত রয়েছে।
তিনি বলেন, সরকারের একজন মন্ত্রী হিসেবে শুধু নিজ জেলা সুনামগঞ্জের জন্য নয়, আমি পুরো দেশের জন্যই কাজ করছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগ্রহে সুনামগঞ্জে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ ও হাসপাতাল, সুনামগঞ্জ টেক্সটাইল ইনস্টিটিউট, সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নির্মাণকাজ চলছে। সুনামগঞ্জে বঙ্গবন্ধু মেডিকেল কলেজের শিক্ষা কার্যক্রম শুরু হয়েছে। আগামী দিনে সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কার্যক্রমও শুরু হবে।
গতকাল শনিবার শান্তিগঞ্জ (দক্ষিণ সুনামগঞ্জ) উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ প্রাঙ্গণে কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্ত অসহায় ও দুস্থদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
পরে জাতীয় শোক দিবস উপলক্ষে পরিকল্পনামন্ত্রী আলহাজ এম এ মান্নান উপজেলা প্রশাসনিক ভবন প্রাঙ্গণে একটি কৃষ্ণচূড়ার গাছ রোপণ করে বৃক্ষরোপণ কার্যক্রম উদ্বোধন করেন।

শান্তিগঞ্জ (দক্ষিণ সুনামগঞ্জ) উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আনোয়ার উজ জামানের সভাপতিত্ব কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্ত অসহায় ও দুস্থদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারসামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা চেয়ারম্যান মো. ফারুক আহমদ, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. জসিম উদ্দিন শরীফি, সহকারী কমিশনার (ভূমি) সকিনা আক্তার, শান্তিগঞ্জ থানার ওসি কাজী মোক্তাদির হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান নুর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আব্দুর রব সরকার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. শাহাদাত হোসেন ভূঁইয়া প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়