সবুজ বাংলাদেশকে সবুজতর করার আহ্বান আইজিপির

আগের সংবাদ

হুমকির মুখে রোহিঙ্গা জাতিসত্তা : বিশ্বব্যাংক ও জাতিসংঘের প্রস্তাব নিয়ে কূটনৈতিক বিশ্লেষকদের অভিমত

পরের সংবাদ

রাজধানীতে ধর্ষণের শিকার পাঁচ বছরের শিশু

প্রকাশিত: আগস্ট ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর কদমতলীতে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। এই ঘটনায় অভিযুক্ত জাকির (৪৫) পলাতক রয়েছে। শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। কদমতলী থানার ওসি জামাল উদ্দিন মীর গতকাল বৃহস্পতিবার বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।
শিশুটির বাবা ঢামেক হাসপাতালে অভিযোগ করে জানান, তারা কদমতলীতে একটি বাসায় ভাড়া থাকেন। পাশাপাশি বাসায় ভাড়া থাকেন জাকির নামে এক ডেকোরেটর দোকানের কর্মচারী। গত বুধবার বিকাল ৫টার দিকে শিশুটি তার বাবার কাছ থেকে কিছু টাকা নিয়ে ঝাল মুড়ি খেতে যায়। এর কিছুক্ষণ পর ভিকটিমের সঙ্গে থাকা অন্য শিশুরা বাসায় এসে জানায়, তার মেয়েকে ডেকোরেশন দোকানের ভেতর নিয়ে শাঁটার বন্ধ করে দিয়েছে জাকির। এই কথা শুনে ডেকোরেশনে দোকানের দিকে যাওয়ার পথেই বাবা দেখেন শিশুটি অন্য বাচ্চাদের সঙ্গে বাসার দিকে ফিরছে। তবে সে অসুস্থ বোধ করছিল। তিনি আরো জানান, এরপর ডেকোরেশনের দোকানে গেলেও জাকিরকে আর পাওয়া যায়নি। পরে শিশুটিকে নিয়ে থানায় গেলে চিকিৎসার জন্য শিশুটিকে ঢামেক হাসপাতালে পাঠায় পুলিশ। রাত ২টার দিকে ঢামেক ওসিসি সেন্টারে ভর্তি করা হয় তাকে। এ বিষয়ে কদমতলী থানার ওসি জামাল উদ্দিন মীর ভোরের কাগজকে জানান, এ ঘটনায় বুধবার রাতেই শিশুটির বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন। অভিযুক্ত জাকির পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়