সবুজ বাংলাদেশকে সবুজতর করার আহ্বান আইজিপির

আগের সংবাদ

হুমকির মুখে রোহিঙ্গা জাতিসত্তা : বিশ্বব্যাংক ও জাতিসংঘের প্রস্তাব নিয়ে কূটনৈতিক বিশ্লেষকদের অভিমত

পরের সংবাদ

মির্জা ফখরুল : করোনার টিকাদান ব্যবস্থাপনা নিয়ে নৈরাজ্য চলছে

প্রকাশিত: আগস্ট ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : করোনা ভাইরাসের টিকাদান ব্যবস্থাপনায় নৈরাজ্য চলছে বলে অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, করোনা মোকাবিলায় সরকার সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। ফলে টিকা প্রদানের ব্যবস্থাপনায় প্রচণ্ড রকমের নৈরাজ্য সৃষ্ট হয়েছে এবং এই নৈরাজ্যের কারণে গোটা জনজীবন আজ বিপন্ন।
গতকাল বৃহস্পতিবার বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান ও খালেদা জিয়ার ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর ৫২তম জন্মবার্ষিকী উপলক্ষে সকাল ১১টায় বিএনপি মহাসচিব নেতাকর্মীদের নিয়ে বনানী কবরস্থানে তার কবরে ফাতেহা পাঠ ও শ্রদ্ধা জানানো শেষে এসব কথা বলেন।
এ সময় দলের চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আমান উল্লাহ আমান, আবদুস সালাম, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, সৈয়দ এমরান সালেহ প্রিন্স, চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, মহানগর উত্তরের সাধারণ সম্পাদক আমিনুল হক, দক্ষিণের রফিকুল আলম মজনু, যুবদলের সাইফুল আলম নিরব, সুলতান সালাহউদ্দিন টুকুসহ অঙ্গসংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।
লকডাউন তুলে নেয়া ঠিক হয়েছে কিনা প্রশ্নের জবাবে ফখরুল বলেন, করোনা মোকাবিলায় সরকারের ব্যবস্থাপনা ব্যর্থ হয়েছে। অপরিকল্পিত লকডাউন, টিকা ব্যবস্থা, মানুষের জীবন ব্যবস্থা সব মিলিয়ে এ সরকারের আর এক মুহূর্ত ক্ষমতায় থাকা উচিত নয়।

২০১৫ সালের ২৪ জানুয়ারি ৪৫ বছর বয়সে মালয়েশিয়ায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান কোকো। পরে ২৮ জানুয়ারি তার মরদেহ দেশে এনে বনানী কবরস্থানে দাফন করা হয়।
কোকোর আত্মার মাগফিরাত কামনায় দুপুরে নয়া পল্টনের কেন্দ্রীয় কার্যালয় এবং বিকালে গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়