সবুজ বাংলাদেশকে সবুজতর করার আহ্বান আইজিপির

আগের সংবাদ

হুমকির মুখে রোহিঙ্গা জাতিসত্তা : বিশ্বব্যাংক ও জাতিসংঘের প্রস্তাব নিয়ে কূটনৈতিক বিশ্লেষকদের অভিমত

পরের সংবাদ

মায়ের জানাজায় ইমামতি করলেন সমাজকল্যাণমন্ত্রী

প্রকাশিত: আগস্ট ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, লালমনিরহাট : টানা বৃষ্টি উপেক্ষা করে হাজারো মানুষের শ্রদ্ধায় সমাহিত হলেন সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহম্মেদের মা শামসুন্নাহার বেগম (৯০)। গতকাল বৃহস্পতিবার বিকালে কালীগঞ্জে পারিবারিক কবরস্থানে স্বামী বীর মুক্তিযোদ্ধা করিমুদ্দিন আহম্মেদের কবরের পাশে তাকে সমাহিত করা হয়। এর আগে বিকাল সাড়ে ৪টার দিকে করিম উদ্দিন সরকারি পাবলিক ডিগ্রি কলেজ মাঠে শামসুন্নাহার বেগমের জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা পড়ান তার বড় ছেলে সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহম্মেদ।
বুধবার দুপুর ১২টায় রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান শামসুন্নাহার বেগম। ওইদিন বিকাল ৩টায় ঢাকায় তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়।
বৃহস্পতিবার ভোরে শামসুন্নাহারের কফিন বহনকারী অ্যাম্বুলেন্স ঢাকা থেকে লালমনিরহাট জেলার কালীগঞ্জে উপজেলায় তার নিজ বাড়িতে আনা হয়।
জানাজায় সমাজকল্যাণমন্ত্রী ও তার পরিবারের সদস্য এবং আত্মীয়-স্বজন ছাড়াও উপস্থিত ছিলেন রংপুর বিভাগীয় কমিশনার আব্দুল হক ভূঁইয়া, রংপুর বিভাগীয় সমাজসেবা কর্মকর্তা, লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর, জেলা পুলিশ সুপার আবিদা সুলতানা, জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মতিয়ার রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল মান্নান ও লালমনিরহাট জেলার বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা।
জানাজা শেষে প্রয়াতের কফিনে ফুল দিয়ে কেন্দ্রীয় আওয়ামী লীগ, জেলা ও উপজেলা ছাত্রলীগ, যুবলীগসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়