সবুজ বাংলাদেশকে সবুজতর করার আহ্বান আইজিপির

আগের সংবাদ

হুমকির মুখে রোহিঙ্গা জাতিসত্তা : বিশ্বব্যাংক ও জাতিসংঘের প্রস্তাব নিয়ে কূটনৈতিক বিশ্লেষকদের অভিমত

পরের সংবাদ

মাদকবিরোধী অভিযান : ডিএমপি ও আশুলিয়া এলাকা থেকে ৪৪ জন গ্রেপ্তার

প্রকাশিত: আগস্ট ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : মাদকবিরোধী অভিযান চালিয়ে ৪৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ ও র‌্যাব। গত ২৪ ঘণ্টায় তাদের আটক এবং বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়। গতকাল বৃহস্পতিবার পুলিশ ও র‌্যাবের পক্ষ থেকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করা হয়।
ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স শাখার মুখপাত্র উপকমিশনার ফারুক হোসেন ভোরের কাগজকে বলেন, গত বুধবার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত ডিএমপির বিভিন্ন এলাকায় অভিযান চালায় থানা ও ডিবি পুলিশ। এ সময় ৪১ জনকে গ্রেপ্তার করা হয়। পুলিশের এ কর্মকর্তার দাবি, গ্রেপ্তারকৃতরা মাদক ব্যবসা ও সেবনের সঙ্গে জড়িত। তাদের কাছ থেকে ১২ হাজার ৬৫২ পিস ইয়াবা, ১৪৫ গ্রাম হেরোইন, ৩০ কেজি ৬৫০ গ্রাম গাঁজা ও ৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২৭টি মামলা হয়েছে।

এদিকে র‌্যাব ৪ এর কমান্ডিং অফিসার (সিও) অতিরিক্ত ডিআইজি মোজাম্মেল হক গতকাল বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গত বুধবার রাতে আশুলিয়া থানাধীন নবীনগর এলাকায় অভিযান চালিয়ে প্রায় ২১ কেজি গাঁজাসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় , গ্রেপ্তারকৃতরা বেশ কিছুদিন ধরে সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা কিনে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় মাদক কারবারিদের কাছে সরবরাহ ও বিক্রি করে আসছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়