সবুজ বাংলাদেশকে সবুজতর করার আহ্বান আইজিপির

আগের সংবাদ

হুমকির মুখে রোহিঙ্গা জাতিসত্তা : বিশ্বব্যাংক ও জাতিসংঘের প্রস্তাব নিয়ে কূটনৈতিক বিশ্লেষকদের অভিমত

পরের সংবাদ

নাটোরে সরকারি গুদাম থেকে ৫৯১ বস্তা পচা চাল জব্দ

প্রকাশিত: আগস্ট ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : নাটোর সদর উপজেলা সরকারি খাদ্যগুদামে পচা ও নি¤œমানের চাল গুদামজাত করানোর সময় ৫৯১ বস্তা পচা ও নিম্নমানের চালসহ একটি ট্রাক জব্দ করেছে প্রশাসন। গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে অভিযান চালিয়ে শহরের বড়গাছা এলাকার সরকারি খাদ্যগুদামের ৬নং গুদাম থেকে এগুলো জব্দ করা হয়। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা খাতুন, জেলা খাদ্য নিয়ন্ত্রক রবীন্দ্র লাল চাকমা, সদর থানার ওসি (তদন্ত) আব্দুল মতিনসহ অন্যরা।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা খাতুন ও জেলা খাদ্য নিয়ন্ত্রক রবীন্দ্র লাল চাকমা জানান, নাটোর পৌরসভার ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলালুজ্জামান বুধবার রাতে সিরাজগঞ্জের কামারখন্দ এলাকার একটি আড়ত থেকে ৫৯১ বস্তা পচা ও নিম্নমানের চাল নিয়ে নাটোরের সরকারি খাদ্য গোডাউনে আসেন। বৃহস্পতিবার সকাল থেকে চালগুলো ৬নং গোডাউনে মজুত করা হচ্ছিল। এ সময় রাষ্ট্রীয় একটি গোয়েন্দা সংস্থা ঘটনাটি প্রশাসনকে জানালে সেখানে অভিযান চালায় প্রশাসন। পরে নাটোর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা খাতুন গোডাউনে গিয়ে পচা ও নি¤œমানের চালের সত্যতা পেয়ে চালগুলো ট্রাকসহ জব্দ করেন। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান, নির্বাহী কর্মকর্তা আফরোজা খাতুন ও জেলা খাদ্য নিয়ন্ত্রক রবীন্দ্র লাল চাকমা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়