সবুজ বাংলাদেশকে সবুজতর করার আহ্বান আইজিপির

আগের সংবাদ

হুমকির মুখে রোহিঙ্গা জাতিসত্তা : বিশ্বব্যাংক ও জাতিসংঘের প্রস্তাব নিয়ে কূটনৈতিক বিশ্লেষকদের অভিমত

পরের সংবাদ

দেশে ফিরে কাদের মির্জা : আমেরিকায়ও ভূয়সী প্রশংসায় ভাসছেন শেখ হাসিনা

প্রকাশিত: আগস্ট ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মোহাম্মদ সোহেল, নোয়াখালী : আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই ও নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, আমেরিকায়ও ভূয়সী প্রশংসায় ভাসছেন আমাদের নেত্রী শেখ হাসিনা। এবার আমেরিকায় যাওয়ার পর তারা আমাকে বলেছেন, শেখ হাসিনা বাংলাদেশের যে উন্নয়ন করেছেন তা অতীতে কেউ করেনি এবং ভবিষ্যতেও কেউ করতে পারবে বলে মনে হয় না। বিশেষ করে রোহিঙ্গাদের বাংলাদেশে আশ্রয় দেয়ার ভূয়সী প্রশংসা শুনেছি জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে। মানবতার নেত্রী হিসেবে আন্তর্জাতিকভাবে স্বীকৃতি পেয়েছেন তিনি।
কাদের মির্জা বলেন, নেত্রীর পাশাপাশি সেখানে আমাদের মন্ত্রী ওবায়দুল কাদের সাহেবেরও প্রশংসা শুনেছি। গত বুধবার সন্ধ্যায় বসুরহাট পৌর হলে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। কাদের মির্জা আরো বলেন, চিকিৎসা শেষে ঢাকা হয়ে কোম্পানীগঞ্জে এসেছি। আপনারা জানেন আমার পেটে ২টি টিউমার ছিল। ডাক্তার এবার কোনো টিউমারের জীবাণু পায়নি। শুধু ডায়াবেটিস আছে। আপনারা আমার জন্য দোয়া করবেন। এর আগে বুধবার সকালে যুক্তরাষ্ট্র থেকে ফলোআপ চিকিৎসা শেষে ১৪ দিন পর একটি ফ্লাইটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। সেখান থেকে সরাসরি তিনি কোম্পানীগঞ্জে আসেন। মেয়র আবদুল কাদের মির্জার সফরসঙ্গী আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপকমিটির সদস্য ও নিউইয়র্ক আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আইয়ুব আলী জানান, ২৯ জুলাই ভোরে ফলোআপ চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে যান কাদের মির্জা। বুধবার চিকিৎসা শেষে তিনি দেশে ফিরেছেন। ছয় মাস পর তাকে ফলোআপের জন্য আবার যেতে হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়