সবুজ বাংলাদেশকে সবুজতর করার আহ্বান আইজিপির

আগের সংবাদ

হুমকির মুখে রোহিঙ্গা জাতিসত্তা : বিশ্বব্যাংক ও জাতিসংঘের প্রস্তাব নিয়ে কূটনৈতিক বিশ্লেষকদের অভিমত

পরের সংবাদ

ছিনতাইয়ের ২ ঘণ্টার মধ্যেই মাইক্রোবাস উদ্ধার, গ্রেপ্তার ৪

প্রকাশিত: আগস্ট ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ভুক্তভোগীর ফোন কলে মাত্র দুই ঘণ্টার মধ্যে তার কাছ থেকে ছিনতাই হওয়া মাইক্রোবাস উদ্ধার করেছে পুলিশ। এ সময় চার ছিনতাইকারীকেও গ্রেপ্তার করা হয়েছে। তারা হলো- মিজানুর রহমান, কামরুজ্জামান, দেলোয়ার ও জাহাঙ্গীর। গতকাল বৃহস্পতিবার সকালে খুলনার জিরো পয়েন্ট এলাকায় এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। পরে পুলিশ কালো রংয়ের এক্স-নোয়াহ গাড়িটি (ঢাকা মেট্রো চ-১৯-৬৯৯৪) যশোরের শোভদেব নগর এলাকা থেকে উদ্ধার করে।
জাতীয় জরুরি সেবা ৯৯৯-এর পরিদর্শক আনোয়ার সাত্তার বিষয়টি নিশ্চিত করে জানান, গতকাল সকাল সাড়ে ৮টায় যশোরের বাঘারপাড়া বাজার থেকে এক কলার ৯৯৯ নম্বরে ফোন করে জানান, তিনি মাইক্রোবাসযোগে ঢাকা থেকে সাতক্ষীরা যাওয়ার পথে খুলনার জিরো পয়েন্ট এলাকায় অন্য একটি মাইক্রোবাস তাদের গাড়িটির গতিরোধ করে। গতিরোধকারী মাইক্রোবাস থেকে সাত/আটজন ব্যক্তি নিজেদের পুলিশ বলে পরিচয় দেয় এবং তাকে মারধর করে ড্রাইভারসহ গাড়ি থেকে নামিয়ে দেয়। এরপর তার মোবাইল ফোন ও টাকা পয়সা ছিনিয়ে নিয়ে তাদের মাইক্রোবাস নিয়ে চলে যায়। এরপর তিনি একটি অটোরিকশাযোগে গাড়িটিকে অনুসরণ করে যশোরে চলে এসেছেন। কলার আরো জানান, তিনি এক পথচারীর মোবাইল ফোন থেকে ৯৯৯ নম্বর ফোন করেছেন।
৯৯৯ তাৎক্ষণিকভাবে বিষয়টি যশোর জেলা পুলিশের নিয়ন্ত্রণ কক্ষে জানিয়ে ছিনতাইকৃত গাড়িটি আটকের ব্যবস্থা নেয়ার জন্য অনুরোধ করে। ৯৯৯ থেকে সংবাদ পেয়ে সড়ক মহাসড়কে যশোর জেলার থানা পুলিশের টহল টিম এবং চেক পোস্টগুলো তৎপরতা চালাতে থাকে। সকাল সাড়ে ১০টায় বাঘারপাড়া থানা পুলিশের একটি দল শোভদেব নগর এলাকা থেকে মাইক্রোবাসটি উদ্ধার করে। এ সময় চার ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়। বাকি অপরাধীদের আটকের প্রচেষ্টা চলেছে। গাড়িটি আইনি প্রক্রিয়ায় মালিককে হস্তান্তর করা হবে বলেও জানিয়েছেন আনোয়ার সাত্তার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়