নির্ধারণ হবে আশুরার তারিখ : জাতীয় চাঁদ দেখা কমিটির সভা বসছে আজ

আগের সংবাদ

সংক্রমণ ঠেকানোর কৌশল কী

পরের সংবাদ

বিচ্ছেদ নিয়ে শ্রাবন্তীর ‘নো কমেন্টস’

প্রকাশিত: আগস্ট ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : সম্পর্ক আর বিচ্ছেদের মাঝামাঝি ঝুলে আছেন টালিউডের অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বিবাহবন্ধনে জড়ালেও বেশিদিন টেকসই হয় না সে বন্ধন। তবে দমে যাওয়ার পাত্রী নন তিনি। কাগজে-কলমে এখনো রোশানের স্ত্রী ভূমিকায় আছেন শ্রাবন্তী। কিন্তু ৯ মাস ধরে একসঙ্গে থাকেন না এ দম্পতি। স¤প্রতি এক সাক্ষাৎকারে রোশনের সঙ্গে বিচ্ছেদের আইনি দিকের প্রসঙ্গ উঠলে শ্রাবন্তী বলেন, ‘ওটা আমার আইনজীবীরাই বলে দেবে। আইনজীবীরা যখন বলবে, তখন জানতে পারবেন। আমি এ ব্যাপারে নো কমেন্টস।’ গত মে মাসে পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে বিজেপির প্রার্থী হয়েছিলেন চিত্রনায়িকা শ্রাবন্তী। অবশ্য হেরেছিলেন বিপুল ভোটে। রাজনীতি প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে শ্রাবন্তী বলেন, ‘আপাতত আমি কাজ করতে চাইছি, সিনেমা করতে চাইছি। মানুষকে মনোরঞ্জন দিতে চাই, যেমন ভাবে দিচ্ছিলাম। হ্যাঁ, আমাকে সুযোগ দেয়া হয়েছিল। আমি মানুষের ম্যান্ডেট মেনে নিয়েছি। তারা আমাকে অভিনেত্রী হিসেবে দেখতে চায়। আপাতত আমি এখন রাজনীতি নিয়ে ভাবছি না।’ বর্তমানে সিঙ্গেল না কি কমিটেড এমন প্রশ্নের জবাবে শ্রাবন্তী বলেন, ‘আমি প্রপার সিঙ্গেল। একদম, দেখেই মনে হচ্ছে আমি প্রপার সিঙ্গেল। তবে না, নিশ্চিতভাবে সিঙ্গেল না। আমার পরিবার আছে, ছেলে আছে। তাদের সঙ্গে আমি মিঙ্গেল।’
প্রসঙ্গত, ২০০৩ সালে পরিচালক রাজীবকুমার বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী। তাদের ঘরে ঝিনুক নামের এক ছেলে রয়েছে। এরপর এই সম্পর্কের ইতি টেনে কৃষ্ণ বিরাজ নামের এক মডেলকে বিয়ে করেন শ্রাবন্তী, কিন্তু সে সম্পর্কও বেশি দিন টেকেনি। ২০১৯ সালের ১৯ মে দীর্ঘদিনের প্রেমিক রোশন সিংয়ের সঙ্গে তৃতীয় বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছিলেন। তবে বছর না ঘুরতেই খবর বেরোয়, এ সংসারও নাকি ভাঙতে বসেছে অভিনেত্রীর।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়