শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি : চলতি সপ্তাহেই শতভাগ শিক্ষক টিকার আওতায়

আগের সংবাদ

উৎসবের গণটিকায় বিশৃঙ্খলা

পরের সংবাদ

বঙ্গমাতার জন্মদিনে বশেফমুবিপ্রবিতে খাদ্য বিতরণ

প্রকাশিত: আগস্ট ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

জামালপুরের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেফমুবিপ্রবি) মহীয়সী নারী শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে। গতকাল রবিবার সকালে বর্ণাঢ্য কর্মসূচির মাধ্যমে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ও রাজধানীর বনানীতে পৃথকভাবে এ কর্মসূচি পালন করা হয়।
যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণ করে সকালে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করে কর্মসূচির উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ। এ সময় বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. সুশান্ত কুমার ভট্টাচার্যসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন। পরে দুস্থদের মাঝে খাবার বিতরণ করেন উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ।
এদিকে রাজধানীর বনানীতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের কবরে শ্রদ্ধা নিবেদন করেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার মোহাম্মদ আবদুল মান্নান।
এ সময় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার খন্দকার হামিদুর রহমান, পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) কাজী শরীফ উদ্দিন, অর্থ ও হিসাব বিভাগের উপপরিচালক মো. আবদুল জলিল মিয়াসহ কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। শ্রদ্ধা নিবেদন শেষে ১৫ আগস্টে শহীদদের মাগফিরাত কামনায় দোয়া করা হয়। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়