শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি : চলতি সপ্তাহেই শতভাগ শিক্ষক টিকার আওতায়

আগের সংবাদ

উৎসবের গণটিকায় বিশৃঙ্খলা

পরের সংবাদ

‘ফ্রেশ এলপি গ্যাস সেরা রান্নাঘরের খোঁজে’ ক্যাম্পেইন

প্রকাশিত: আগস্ট ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশের শীর্ষস্থানীয় ব্যবসায়িক প্রতিষ্ঠান মেঘনা গ্রুপ অব ইন্ডাস্টিজের (এমজিআই) ব্র্যান্ড ফ্রেশ এলপি গ্যাস আয়োজন করল ‘সেরা রান্নাঘরের খোঁজে’ শীর্ষক ক্যাম্পেইন। ক্যাম্পেইন শুরুর সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় তা অভূতপূর্ব সাড়া ফেলেছে। ইতোমধ্যেই ক্যাম্পেইনে সহ¯্রাধিক নেটিজেন অংশগ্রহণ করেছেন।
কুরবানি ঈদের আগেই গত ১৮ জুলাই থেকে গতকাল পর্যন্ত এই এনগেজমেন্ট ক্যাম্পেইন চলে। ক্যাম্পেইনে অংশগ্রহণ করতে আগ্রহীদের নিজের বাসার পরিপাটি রান্নাঘরের একটি ছবি তুলে ফ্রেশ এলপি গ্যাসের ফেসবুক পেজের ইনবক্সে নাম, ঠিকানা ও ফোন নম্বরসহ পাঠাতে হয়েছে। সেই সঙ্গে নিজ নিজ ফেসবুক প্রোফাইল থেকে পাবলিক পোস্ট করতে হয়েছে। বাছাইকৃত বিজয়ীরা পাবেন- ১ টন এসি (১ জন), ওয়াশিং মেশিন (১ জন), নতুন স্মার্টফোন (১ জন), ডায়মন্ডের চেইন (১ জন), গোল্ড রিং (১ জন)। আর নিশ্চিত পুরস্কার হিসেবে প্রথম ৫০০ জন পাবেন ফ্রেশ এলপি গ্যাসের পক্ষ থেকে একটি আকর্ষণীয় কিচেন অ্যাপ্রন। সোশ্যাল মিডিয়ার পরিচিত মুখ অর্চিতা স্পর্শিয়া ও মুমতাহিনা টয়া এই ক্যাম্পেইনে অংশগ্রহণ করেছেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়