শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি : চলতি সপ্তাহেই শতভাগ শিক্ষক টিকার আওতায়

আগের সংবাদ

উৎসবের গণটিকায় বিশৃঙ্খলা

পরের সংবাদ

এনআরবিসি ব্যাংকে ই-চালানের মাধ্যমে রাজস্ব জমা

প্রকাশিত: আগস্ট ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

এনআরবিসি ব্যাংক অটোমেটেড চালান সিস্টেমের (এসিএস) ব্যবহারে বাংলাদেশ ব্যাংকের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির আওতায়, এনআরবিসি ব্যাংকের সব শাখায় পাসপোর্ট ফি, ভ্যাট, ট্যাক্স এবং সরকারি অন্যান্য ফি জমা সংক্রান্ত ৬৪৫টি সেবা দেবে।
বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর আহমেদ জামালের উপস্থিতিতে বাংলাদেশ ব্যাংকের জেনারেল ম্যানেজার মো. ফোরকান আলী এবং এনআরবিসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী গোলাম আউলিয়া এ চুক্তিতে স্বাক্ষর করেন। এ সময় বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক এ কে এম মহিউদ্দিন, এনআরবিসি ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও সিএফও হারুনুর রশিদ, এফআই এন্ড বিডি ডিভিশনের প্রধান কাজী শাফায়েত কবির কানন, এফএডি প্রধান মো. জাফর ইকবাল হাওলাদার, এসিএস অপারেশন প্রধান এস কে পারভেজ মারেকারসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন।
এর ফলে সারাদেশের বিস্তৃত এনআরবি ব্যাংকের শাখা, উপশাখা, কালেকশন বুথ ও এজেন্ট পয়েন্টের মাধ্যমে খুব সহজে সরকারের কোষাগারে ভ্যাট, ট্যাক্সসহ অন্যান্য রাজস্ব এবং বিভিন্ন সরকারি সেবার ফি জমা দেয়া যাবে। অনুষ্ঠানে বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর আহমেদ জামাল বলেন, সরকারের সিদ্ধান্ত বাস্তবায়নে এনআরবিসি ব্যাংক দ্রুত এগিয়ে এসে এই চুক্তি সম্পন্ন করল। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়