জন্মদিন : প্রমথ চৌধুরীর সাহিত্যচিন্তা

আগের সংবাদ

বঙ্গবন্ধুর চোখে বঙ্গমাতা

পরের সংবাদ

শোক দিবস পালনে অগ্রণী ব্যাংকে প্রস্তুতি সভা

প্রকাশিত: আগস্ট ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের নির্দেশনা অনুসারে অগ্রণী ব্যাংক লিমিটেডে প্রতি বছরের ন্যায় এ বছরও ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২১ পালন উপলক্ষে একটি প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।
গত ৫ আগস্ট ভার্চুয়াল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন ব্যাংকের এমডি এবং সিইও মোহম্মদ শামস-উল ইসলাম। এতে আরো উপস্থিত ছিলেন- উপব্যবস্থাপনা পরিচালক মো. রফিকুল ইসলাম, মহাব্যবস্থাপক, উপ-মহাব্যবস্থাপক, অফিসার সমিতির সভাপতি, সাধারণ সম্পাদক, সিবিএর সভাপতি, সাধারণ সম্পাদক ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহ্বায়ক এবং সদস্য সচিব।
সভায় এমডি এবং সিইও মোহম্মদ শামস-উল ইসলামকে আহ্বায়ক ও সিবিএর সাধারণ সম্পাদক মো. জয়নাল আবেদীনকে সদস্য সচিব করে ‘অগ্রণী ব্যাংক জাতীয় শোক দিবস পালন পরিষদ-২০২১’ নামে কমিটি গঠন করা হয়। সভায় মাসব্যাপী কর্মসূচি পালনের সিদ্ধান্ত গৃহীত হয়। উল্লেখযোগ্য কর্মসূচিগুলো হচ্ছে- মাসব্যাপী কালোব্যাজ ধারণ, তোরণ নির্মাণ, প্রধান কার্যালয়সহ ৯টি সার্কেলে ড্রপডাউন ব্যানার স্থাপন, ১৫ আগস্ট সকালে জাতীয় পতাকা অর্ধনমিতকরণ, ৩২ নম্বর রোডের বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরে জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, দিনব্যাপী কুরআনখানি, দোয়া মাহফিল, ১৫ আগস্ট বিকাল ৩টায় ভার্চুয়াল প্ল্যাটফর্ম ব্যবহার করে ‘বঙ্গবন্ধু তুমি স্বাধীনতা, তুমি বাংলাদেশ’ শীর্ষক বিষয়ভিত্তিক আলোচনা সভা, মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২টি অক্সিজেন কনসেনট্রেটর প্রদান, ২২ আগস্ট ব্যাংকের কেন্দ্রীয় মসজিদে বাদ জোহর ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত, আহত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল, ২২ আগস্ট টুঙ্গিপাড়ার কোটালীপাড়ায় ১০ হাজার মাস্ক বিতরণ, ৩১ আগস্ট সিবিএর উদ্যেগে ভার্চুয়াল প্ল্যাটফর্ম ব্যবহার করে জাতীয় শোক দিবস এবং বঙ্গবন্ধুর জীবনীভিত্তিক আলোচনা, মিলাদ মাহফিল ও দোয়ার মাধ্যমে মাসব্যাপী কর্মসূচির সমাপ্তি হবে। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়